• [english_date] , [bangla_date] , [hijri_date]

বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ ১২নং ওয়ার্ড শাখার পরিচিতি সভা অনুষ্ঠিত

Sonaly Sylhet
প্রকাশিত January 12, 2024
বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ ১২নং ওয়ার্ড শাখার পরিচিতি সভা অনুষ্ঠিত

বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ ১২নং ওয়ার্ডের আহ্বায়ক কমিটির উদ্যোগে এক পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১২ জানুয়ারি) বিকেলে নগরীর শেখঘাটস্থ বিদিত লাল দাস সংগীত নিকেতন স্কুলে  এই পরিচিতি সভার আয়োজন করা হয়। সভায় বিশ্বদীপ লাল দাসকে আহবায়ক, হৃদয় দাসকে যুগ্ম আহ্বায়ক ও সুরেন্দ্র দাশকে সদস্য সচিব করে ১১ সদস্য বিশিষ্ট একটি আহবায়ক কমিটি গঠন করা হয়।
সভায় অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ সিলেট মহানগর কোতোয়ালি থানা শাখার সভাপতি অরবিন্দু দাশগুপ্ত বিভু ও সাধারণ সম্পাদক উত্তম ঘোষ।
সভায় আগামী ১৮ জানুয়ারি (বৃহস্পতিবার) সন্ধ্যায় নগরীর শেখঘাটস্থ বিদিত লাল দাস সংগীত নিকেতন স্কুলে এক সম্মেলনের মাধ্যমে সিলেট মহানগর কোতোয়ালি থানার ১২নং ওয়ার্ডের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হবে।
উক্ত সম্মেলন সফলভাবে সম্পন্ন করার জন্য সংশ্লিষ্ট সকল যথা সময়ে উপস্থিত থাকার জন্য বিশেষ অনুরোধ জানিয়ে ১২নং ওয়ার্ড শাখার আহ্বায়ক বিশ্বদীপ লাল দাসকে আহবায়ক, হৃদয় দাসকে যুগ্ম আহ্বায়ক ও সুরেন্দ্র দাশকে সদস্য সচিব করে ১১ সদস্য বিশিষ্ট একটি আহবায়ক কমিটি গঠন করা হয়।
এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, পল কুমার দাস, দীপ্ত দেব, রোহিত, বিষ্ণু দাস, কপিল, অংশ সরকার, অভিষেক সরকার, রাতুল, শ্রাবন চন্দ্র দেব, জয়দেব, হৃদয়, ময়না মোহন দীলিপ, হৃদয় দাস, সৌরভ, সুমন দাস, সমর দাস, অর্ণব দাস, অণির্বরান চৌধুরী, অভিষেক দেব রোহিত, দিব্য দেব, শায়ন দাস, রাহুল প্রমুখ।