• [english_date] , [bangla_date] , [hijri_date]

দক্ষিণ সুরমা উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে জনমত জরিপে এগিয়ে মাওলানা ফয়েজ আহমদ তুরুকখলী

Sonaly Sylhet
প্রকাশিত May 5, 2024
দক্ষিণ সুরমা উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে জনমত জরিপে এগিয়ে মাওলানা ফয়েজ আহমদ তুরুকখলী

এম ইজাজুল হক ইজাজঃ
দক্ষিণ সুরমা উপজেলা পরিষদ নির্বাচনকে ঘিরে বিশেষ এক জরিপে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে তালা মার্কা জনপ্রিয়তায় শীর্ষস্থান দখল করেছেন মাওলানা মোঃ ফয়েজ আহমদ তুরুকখলী । উপমহাদেশের প্রখ্যাত হাদীস বিশারত আরবী উর্দু ও ফার্সি ভাষার বিশিষ্ট কবি ক্যালকাটা ও ঢাকা আলীয়া মাদ্রাসার হেড মুহাদ্দিস, সিলেট আলীয়া মাদ্রাসার স্বনামধন্য সুপারেন্টেন্ট এবং দাউদপুর ইউনিয়ন পরিষদের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান আল্লামা হরমুজ উল্লাহ শায়দা (রঃ)’র নাতি তিনি। সিলেট সিটি কর্পোরেশনের ২৫ নং ওয়ার্ডের হযরত শাহ মুছারগাঁও হযরত শাহ মঞ্জুর (রঃ) কেন্দ্রীয় জামে মসজিদের পেশ খতিব ও ইমাম বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ, সমাজ চিন্তক মেহনতী মানুষের পাশে দাড়ানো নিজেকে স্বেচ্ছায় মানবসেবায় বিলিয়ে দেওয়া মানুষ তিনিই হচ্ছেন হযরত মাওলানা ফয়েজ আহমদ। নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থীদের মধ্যে ভোটারদের মাঝে বিশেষস্থানে দখলে রেখেছেন সচেতন মহলের ভোটারা ও নতুন ভোটাররা। ভোটের জয়-পরাজয়ে নতুন ভোটারদের থাকবে বিশাল ভূমিকা। নতুন এ ভোটারদের সিংহভাগ ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন ফয়েজ আহমদকে । তরুণদের ভোটের বেশির ভাগই পাওয়ার সম্ভাবনা রয়েছে তার, নির্বাচনী এলাকায় খোঁজখবর নিয়ে এমনটিই জানা গেছে।
নির্বাচনের প্রচারণার অংশ হিসেবে গত কয়েক দিনে দক্ষিণ সুরমা উপজেলার নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থীদের নিয়ে আমজনতার তুমুল মহড়া শুরু হয়। গত কয়েকদিনে দক্ষিণ সুরমা জুড়ে শুরু হয়েছে ভাইস চেয়ারম্যান প্রার্থী মাওলানা ফয়েজ আহমদ প্রার্থীদের মধ্যে যোগ্য হিসেবে তুমুল আলোচনা । তালা মার্কার প্রতি দল-মত-নির্বিশেষে অনেকেই উচ্ছ্বাসিত ও আগ্রহ দেখাচ্ছেন তার নির্বাচনী প্রচারণায় থেকে নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী হিসেবে জয়ী করতে।
সরেজমিনে আলাকালে মাওলানা ফয়েজ আহমদ বলেন, আমি নির্বাচিত হলে এই সেবার হাত আরও প্রসারিত করবো। মুক্ত একটি আদর্শ মডেল উপজেলা রুপান্তরিত করে উপহার দিবো পুরো দক্ণি সুরমাবাসীকে । আমি সকলের কাছে আপনাদের মুল্যবান ভোট ও দোয়া প্রত্যাসী। আপনাদের সকলের ভোটটি ৮ মে তালা মার্কায়় নির্বাচিত করে ভাইস চেয়ারম্যান হিসেবে পুরো দক্ষিণ সুরমাবাসীর সেবা করার সুযোগ দিন। আসন্ন দক্ষিণ সুরমা উপজেলা পরিষদ নির্বাচনে মহান রাব্বুল আলামীনের অশেষ রহমতে পুরুষ ভাইস চেয়ারম্যান প্রার্থী হিসেবে আপনাদের দোয়া আর সহযোগিতার আশা রেখে পথচলা। তিনি আরও বলেন, আমার প্রতীক তালা মার্কা আমার একটা পবিত্র অবস্থান নিয়ে আপনাদের দ্বারে দ্বারে যাওয়া। যেখানে কোন স্বার্থ নেই রয়েছে শুধু মানুষের বিপদে আপদে পাশা থাকার প্রত্যয়। ইনশাআল্লাহ আমি হতে চাই দক্ষিণ সুরমা উপজেলা বাসির ন্যায়ের পক্ষে কথা বলা মানুষের মুখপাত্র, ন্যায়ের পক্ষে কাগজে লেখার কলম, হতে চাই তাদের পরিবারের সুখ-শান্তি নিয়ে চিন্তা করার মতো একজন সদস্য। হতে চাই বেকার শিক্ষিত যুবকের জন্য একটা চাকরির লাভে সহায়ক। বন্ধ করতে চাই অপহরণ, মাদক চোরাকারবারি,সন্ত্রাসী কর্মকান্ড। সর্বোপরি এলাকার সার্বিক উন্নয়নে নিজেকে সম্পৃক্ত করতে চাই। সাধারণ মানুষের স্বাস্থ্য, শিক্ষা, কৃষি, মৎস্য ও প্রাণী সেবাসহ নিরাপত্তা সেবা নিশ্চিত করতে চাই। এই লক্ষ্য বাস্তবায়নে আপনাদের মূল্যবান রায় অপরিহার্য। ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে আমি মাওলানা ফয়েজ আহমদ আপনাদের সকলের সমর্থন, সহযোগিতা ও আন্তরিক দোয়া কামনা করি।