• [english_date] , [bangla_date] , [hijri_date]

অনিক কে দেখতে হাসপাতালে প্রতিমন্ত্রী শফিক চৌধুরী

Sonaly Sylhet
প্রকাশিত February 17, 2024
অনিক কে দেখতে হাসপাতালে প্রতিমন্ত্রী শফিক চৌধুরী

নিজেস্ব প্রতিবেদক:

বিশ্বনাথ উপজেলার লামাকাজী ইউনিয়ন ছাত্রলীগ নেতা অনিক দাস জয় সন্ত্রাসীদের হামলায় গুরুত্বর আহত হয়ে সিলেট ওসমানী মেডিকেল হাসপাতালে ভর্তি হলে তার সার্বিক খোঁজ খবর নিতে ছুটে যান প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী শফিক রহমান চৌধুরী।

বুধবার (১৬ ফেব্রুয়ারী) দুপুরে প্রতিমন্ত্রী শফিক রহমান চৌধুরী, হাবিবুর রহমান চৌধুরী ও অতুল দেব সহ উপজেলার আওয়ামীলীগ নেতাকর্মিরা গুরুত্বর আহত লামাকাজী ইউনিয়নের পুরাতন দিঘলী গ্রামের হরি দাসের পুত্র ও লামাকাজী ইউনিয়নের ৩নং ওয়ার্ড ছাত্রলীগের সহ সাংগঠনিক সম্পাদক অনিক দাস জয়কে দেখতে গিয়ে ভালো চিকিৎসার নির্দেশনা ও পুলিশের উর্ধতন কতৃপক্ষকে সন্ত্রাসীদের দ্রুত গ্রেফতারের নির্দেশনা প্রদান করেন।

এ ব্যাপারে বিশ্বনাথ থানার ওসি রমা প্রসাদ চক্রবর্তী সন্ত্রাসীতের দ্রুত গ্রেফতার করা হবে জানিয়ে বলেন, মামলা প্রক্রিয়া চলমান রয়েছে।

উল্লেখ্য, গত বুধবার (১৪ ফেব্রুয়ারী) পুরাতন দিঘলী গ্রামের একতা যুবসংঘের স্বরস্বর্তী পূজার মন্ডপে গিয়ে মাতলামী করে ছাতক উপজেলার সৈদেরগাঁও ইউনিয়নের চাকলপাড়া গ্রামের বিরাই মিয়ার ছেলে তানভীর মিয়া (২২), আকল মিয়ার ছেলে সাজু মিয়া (২৩), বাংলা মিয়ার ছেলে মো. ছামি(২১), সাবু মিয়ার ছেলে সুমন মিয়া (২২) ও দিলোয়ার (১৯) সহ আরো কয়েকজন। এসময় অনিক দাস জয় সহ স্থানীয় যুবকরা বাধাঁ দিতে সেখান থেকে চলে আসে সন্ত্রাসীরা। পরদিন বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারী) দুপুরে গোবিন্দগঞ্জ পয়েন্টের জয়কে একা পেয়ে এলোপাতাড়ী ভাবে ছুড়িকাঘাত করে পালিয় যায় বিরাই মিয়ার ছেলে তানভীর মিয়া (২২) সহ অন্যানরা। পরে স্থানীয় লোকজনের সহায়তায় সিলেট ওসমানী জরুরী বিভাগে ভর্তি করা হয়।