• [english_date] , [bangla_date] , [hijri_date]

গভীর রাতে উত্তরপূর্ব’র কম্পিউটার অপারেটর অমিতের লাশ উদ্ধার

Sonaly Sylhet
প্রকাশিত April 26, 2024
গভীর রাতে উত্তরপূর্ব’র কম্পিউটার অপারেটর অমিতের লাশ উদ্ধার

গভীর রাতে দৈনিক উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার অপারেটর অমিত দাস শিবুর লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত অমিতের পিতসর নাম গৌর চাঁদ দাসে। তার গ্রামের বাড়ি সুনামগঞ্জে। তিনি নগরের বাগবাড়ি নরসিং টিলা এলাকায় স্বপরিবারে বসবাস করতেন।

বৃহস্পতিবার দিবাগত গভীর রাতে নগরীর হাজারিবাগ এলাকার পেছনের মাঠে তার লাশ পড়ে থাকার খবর পেয়ে এয়ারপোর্ট থানা পুলিশ তার লাশ উদ্ধারে যায়।

জানা গেছে, বৃহস্পতিবার রাতে অমিত দাস শিবু যথারীতি উত্তরপূর্ব পত্রিকা অফিসে কাজ করে বাসায় ফিরছিলেন। এরপর রাত পৌনে ২টার দিকে স্থানীয় লোকজন মরদেহ দেখে থানা পুলিশকে ঘটনাটি জানান। খবর পেয়ে উপ পুলিশ কমিশনার (উত্তর) আজবাহার আলী শেখ, উপ কমিশনার (ডিবি) তাহিয়াত আহমদ চৌধুরী সহ পুলিশের উর্ধতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

স্থানীয়রা জানান, অমিত দাস শিবুর মোটরসাইকেলটি অদূরে রাখা ছিল। দেখে মনে হচ্ছে, তাকে কিছুদূর টেনে নেওয়া হয়েছে। তার ব্যবহৃত জুতা অদূরে পড়েছিল। যে কারণে মৃত্যুর ঘটনাটি রহস্যজনক মনে হচ্ছে। এছাড়া তার মোবাইল খোয়া গেছে। তাতে মৃত্যু রহস্যের দানা বেধেছে।

এয়ারপোর্ট থানার পরিদর্শক (তদন্ত) দেবাংশু কুমার দে বিষয়টি নিশ্চিত করে বলেন, তার মৃত্যু রহস্যজনক মনে হচ্ছে। পাশেই তার ব্যবহৃত মোটরসাইকেল রাখা ছিল।

এসএমপির উপ পুলিশ কমিশনার (উত্তর) আজবাহার আলী শেখ বলেন, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে আসি। তার মরদেহের পাশে মোটরসাইকেলটি চাবি লাগানো অবস্থায় রাখা ছিল। তার মোবাইল পাওয়া যায়নি। কিন্তু মোবাইলের শেষ লোকেশন ঘটনাস্থলেই দেখাচ্ছে। এই জায়গাটিতে দেখাচ্ছে।তবে তার দেহে কোনো আঘাতের চিহ্ন মিলেনি। এরপরও ঘটনাটিকে রহস্যজনক ধরে তদন্ত চালিয়ে যাচ্ছে পুলিশ।