• [english_date] , [bangla_date] , [hijri_date]

মাহবুবা রব চৌধুরীর মৃত্যুতে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভীর শোকবার্তা

Sonaly Sylhet
প্রকাশিত December 30, 2023
মাহবুবা রব চৌধুরীর মৃত্যুতে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভীর শোকবার্তা

সিলেট জেলা বিএনপি’র অর্থনৈতিক বিষয়ক সম্পাদক এ্যাডভোকেট মোস্তাক আহমদ ও সিলেট মহানগর ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি তোফায়েল আহমদ ভ্রাতৃদ্বয়ের মাতা মাহবুবা রব চৌধুরী আজ ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বিএনপি’র সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী।

আজ এক শোকবার্তায় বিএনপি’র সিনিয়র যুগ্ম মহাসচিব বলেন, “মাহবুবা রব চৌধুরী’র মৃত্যুতে তার পরিবার-পরিজনদের মতো আমিও গভীরভাবে সমব্যাথী। ধর্মপরায়ণা ও পরোপকারী নারী হিসেবে তিনি এলাকার সকলের নিকট শ্রদ্ধাভাজন ছিলেন। দোয়া করি-মহান রাব্বুল আলামিন যেন তাকে বেহেশত নসিব এবং শোকাহত পরিবারবর্গকে ধৈর্যধারণের ক্ষমতা দান করেন।”

বিএনপি’র সিনিয়র যুগ্ম মহাসচিব শোকবার্তায় মরহুমার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকাহত পরিবার-পরিজন ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানান।

এছাড়া সিলেট জেলা বিএনপি’র সভাপতি আব্দুল কাইয়ুম চৌধুরী এবং সাধারণ সম্পাদক এ্যাডভোকেট এমরান আহমদ চৌধুরী পৃথক শোকবার্তায় সিলেট জেলা বিএনপি’র অর্থনৈতিক বিষয়ক
সম্পাদক এ্যাডভোকেট মোস্তাক আহমদ ও সিলেট মহানগর ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি তোফায়েল আহমদ ভ্রাতৃদ্বয়ের মাতা মাহবুবা রব চৌধুরী’র মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ
করেছেন। শোকবার্তায় নেতৃদ্বয় মরহুমার রুহের মাগফিরাত কামনা করেন এবং শোক বিহব্বল পরিবারবর্গ ও শুভাকাঙ্খীদের প্রতি গভীর সমবেদনা জানান।