• [english_date] , [bangla_date] , [hijri_date]

রোটারি ক্লাব অব জালালাবাদের ভোকেশনাল এক্সিলেন্স অ্যাওয়ার্ড প্রদান অনুষ্ঠিত

Sonaly Sylhet
প্রকাশিত January 27, 2024
রোটারি ক্লাব অব জালালাবাদের ভোকেশনাল এক্সিলেন্স অ্যাওয়ার্ড প্রদান অনুষ্ঠিত

রোটারি ক্লাব অব জালালাবাদের উদ্যোগে ভোকেশনাল এক্সিলেন্স অ্যাওয়ার্ড প্রদান অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার (২৬ জানুয়ারি) রাতে জালালাবাদ রোটারি হাসপাতালের সম্মেলন কক্ষে রোটাপ্লাস্টের ফাউন্ডার যুক্তরাষ্ট্রের নাগরিক ডা. এঞ্জেলো কাপোজি, শিক্ষা ক্ষেত্রে অবদানের জন্য আব্দুল মালিক ও সততার সাথে ব্যবসা পরিচালনা করার জন্য ব্যবসায়িক প্রতিষ্ঠান মেসার্স মো. সোনাই মিয়া’কে ভোকেশনাল এক্সিলেন্স অ্যাওয়ার্ড প্রদান করা হয়। রোটারি ক্লাব অব জালালাবাদের প্রেসিডেন্ট রোটারিয়ান মঞ্জুর আল বাসেত এর সভাপতিত্বে ও সেক্রেটারি রোটারিয়ান ইমরান কালাম বুলবুলের পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন পিডিজি মঞ্জুরুল হক চৌধুরী ও পিডিজি এম. আতাউর রহমান পীর।
অনুষ্ঠানে বক্তারা বলেন, ভোকেশনের মাধ্যমে আমরা এমপাওয়ার তৈরি করতে পারি। সমাজ ও দেশের মানুষকে ভালো সার্ভিস দিতে পারি এবং অন্যকে ইন্সপায়ার করতে পারি। সমাজ ও রাষ্ট্রের বিভিন্ন ক্ষেত্রে যারা অবদান রাখেন, তাদেরকে সম্মানিত করলে ভালো কাজে অন্যরা অনুপ্রাণিত হন।
সমবেত কন্ঠে জাতীয় সংগীতের মাধ্যমে শুরু হওয়া অনুষ্ঠানে রোটারি ইনভোকেশন পাঠ করেন রোটারিয়ান আনহার শিকদার। একই অনুষ্ঠানে রোটারি ক্লাব অব জালালাবাদের নতুন সদস্য হিসেবে স্কলার্সহোম এর প্রিন্সিপাল মো. ফয়জুল হক’কে অন্তর্ভূক্ত করা হয়।
প্রতিবছরের ন্যায় অনুষ্ঠিত ভোকেশনাল এক্সিলেন্স অ্যাওয়ার্ড প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রোটারি ক্লাব অব জালালাবাদের নেতৃবৃন্দ ও সিলেটের অন্যান্য রোটারি ক্লাবের সদস্যবৃন্দ।