• [english_date] , [bangla_date] , [hijri_date]

জায়েদের সঙ্গে সিনেমা করবেন না, সরে দাঁড়ালেন নিপুণ

Sonaly Sylhet
প্রকাশিত December 29, 2023
জায়েদের সঙ্গে সিনেমা করবেন না, সরে দাঁড়ালেন নিপুণ

শিল্পী সমিতির সাধারণ সম্পাদক পদ নিয়ে চিত্রনায়ক জায়েদ খান ও চিত্রনায়িকা নিপুণ আক্তারের মধ্যেকার সম্পর্ক মোটেও ভালো নয়। বিভিন্ন সময়েই একে অন্যেকে নিয়ে নেতিবাচক মন্তব্য করে গেছেন।
তবে হঠাৎ করেই শোনা গেল, বাংলাদেশের স্বাধীনতা যুদ্ধের সময় নৌ সেক্টর পরিচালিত সফলতম গেরিলা অপারেশন নিয়ে তৈরি হচ্ছে ‘অপারেশন জ্যাকপট’ ছবি। যেখানে অভিনয় করবেন জায়েদ-নিপুণ।

 

 

সিনেমায় একজন শিক্ষিকার চরিত্র ছিল এই নায়িকার। কিন্তু নিপুণ জানালেন, জায়েদ খানের সঙ্গে একই সিনেমায় কাজ করবেন না তিনি। তাই ছবিটি থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছেন।
এই নায়িকার ভাষ্য, ‘অপারেশন জ্যাকপট’ সিনেমাতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছিলাম। এখন শুনছি সিনেমাটিতে জায়েদ খানও অভিনয় করবে। আমি এই মুহূর্তে জায়েদ খানের সঙ্গে এক সিনেমায় শুধু অভিনয়ই নয়, তার সঙ্গে কিছুতেই স্ক্রিন শেয়ার করতে চাইছি না। তাই সিনেমাটি থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছি।
এরই মধ্যে নিপুণ সিনেমাটির নির্মাতা প্রতিষ্ঠানের সঙ্গে কথা বলে তার সিদ্ধান্তের কথা জানিয়েছেন। চুক্তির সাইনিং মানি বুধবার (২৭ ডিসেম্বর) তাদের ফেরত পাঠাবেন বলেও নিশ্চিত করেছেন।

 

বিষয়টি নিয়ে অন্তর শোবিজের কর্ণধার স্বপন চৌধুরী বলেন, ‘একজন শিল্পীর সিদ্ধান্ত নেওয়ার অধিকার আছে। আমরা সেটাকে সম্মান করি। আমাদেরও অপশন আছে, অন্য কাউকে নেব। তাই বলে তো শুটিং আটকে থাকবে না।
জানা গেছে, ১৯৭১ সালের মুক্তিযোদ্ধাদের সফল গেরিলা যুদ্ধের কাহিনি নিয়ে নির্মিত হবে ‘অপারেশন জ্যাকপট’ সিনেমা। মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রণালয়ের তত্ত্বাবধানে নির্মিত হবে চলচ্চিত্রটি। সিনেমার প্রধান আট চরিত্রে থাকবেন আটজন নায়ক। মোট ৮০ জন অভিনয়শিল্পী কাজ করবেন এতে। খুব শিগগিরই শুরু হবে এর শুটিং।