• [english_date] , [bangla_date] , [hijri_date]

পথসভায় ভোট চাইলেন রনজিত

Sonaly Sylhet
প্রকাশিত December 21, 2023
পথসভায় ভোট চাইলেন রনজিত

সোনালী সিলেট ডেস্ক ঃ 

জামালগঞ্জে আওয়ামী লীগ প্রার্থী অ্যাডভোকেট রনজিত সরকারের পৃথক পথসভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার দুপুর থেকে গভীর রাত পর্যন্ত ভীমখালী ইউনিয়নের লালবাজার, ফেনারবাঁক ইউনিয়নের খেঁাজারগাঁও ও বিনাজুরা, বেহেলী ইউনিয়নের রাজাপুর গ্রামের এ পথসভা অনুষ্ঠিত হয়। লালবাজারের পথসভায় সভাপতিত্ব করেন উপজেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক ফারুক আহমদ ও রাজাপুর পথসভায় সভাপতিত্ব করেন ৫ নম্বর ওয়ার্ড আ.লীগের সভাপতি জয়কিশোর দাস।

পৃথক পথসভায় বক্তব্য দেন সুনামগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জুবের আহমেদ অপু, জামালগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান ইকবাল আল আজাদ, উপজেলা আ.লীগের সহ সভাপতি আব্দুল মুকিত চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক কাজী আশরাফুজ্জামান, আইন বিষয়ক সম্পাদক অ্যাড. আব্দুল খালেক, ফেনারবাঁক ইউপি চেয়ারম্যান কাজল তালুকদার, বেহেলী ইউপি চেয়ারম্যান সুব্রত সামন্ত সরকার, সাবেক ছাত্রনেতা নাসিরুল হক আফিন্দী, ভীমখালী ইউনিয়ন আ.লীগ সভাপতি আক্তারুজ্জামান শাহ, বীর মুক্তিযোদ্ধা শ্রীকান্ত তালুকদার, উপজেলা কৃষক লীগের সাবেক আহ্বায়ক মো. আলী আমজাদ, সাংবাদিক ওয়ালী উল্লাহ সরকার।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সুনামগঞ্জ জেলা পরিষদ সদস্য দীপক তালুকদার, জেলা শ্রমিক লীগ সদস্য সায়েম পাঠান, যুবলীগ নেতা জসীম উদ্দিন তালুকদার, উপজেলা আ.লীগ সদস্য বদিউজ্জামান, উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মনছুরুজ্জামান মনসুর, সাধন তালুকদার, সজল তালুকদার, জাভেদ জাহাঙ্গীর, রোকন মিয়া, লিটন সরকার, হাবিব গনি প্রমুখ।

পথসভায় রনজিত সরকার বলেন, জাতির জনকের তনয়া জননেত্রী শেখ হাসিনা আমার মতো একজন ক্ষুদ্র কর্মীর হাতে নৌকা তুলে দিয়েছেন। মহান স্বাধীনতা, মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধুর প্রতীক নৌকা নিয়ে আমি আপনাদের কাছে হাজির হয়েছি। হাওর পারের এই ছোট্ট কর্মীর হাতে নৌকা তুলে দিয়ে আ.লীগ প্রধান শেখ হাসিনা যে বিশ্বস্ততা ও বিশ্বাসের মর্যাদা দিয়েছেন, আপনারা নৌকা প্রতীকে আপনাদের পবিত্র আমানত ভোট দিয়ে সে মর্যাদাটুকু রাখবেন সেই অনুরোধ করছি।

তিনি আরও বলেন, আমি বিগত দিনে আপনাদের পাশে দাঁড়ানোর যথাসাধ্য চেষ্টা করেছি। এ অঞ্চলের মানুষের জন্য আমি হয়তো বৃহৎ কোন উপকার করতে পারিনি, তবে ক্ষুদ্র ক্ষুদ্র উপকার করার চেষ্টা চালিয়ে গেছি। আগামীতে আমি আপনাদের পাশে থাকতে চাই। আপনারা আপনাদের সন্তান মনে করে দয়া করুন। আমি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ নিয়ে রাজনীতি করি। আন্দোলন, সংগ্রাম করেই আমার এ পর্যন্ত আসা। উন্নয়ন অগ্রগতির অভিযাত্রায় জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বকে শক্তিশালী করতে নৌকায় ভোট দিন।

জা/২১/৯