• [english_date] , [bangla_date] , [hijri_date]

দোয়ারাবাজারে ফিল্মি স্টাইলে মোটরসাইকেল আটক, ৯৯৯ কলদিয়ে পুলিশের সহায়তায় গাড়ি উদ্ধার

Sonaly Sylhet
প্রকাশিত December 20, 2023
দোয়ারাবাজারে ফিল্মি স্টাইলে মোটরসাইকেল আটক, ৯৯৯ কলদিয়ে পুলিশের সহায়তায় গাড়ি উদ্ধার

দোয়ারাবাজার প্রতিনিধিঃ 

সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার বোগলা বাজার ইউনিয়নের গাছ গড়া গ্রামের আব্দুল খালেক এর পুত্র সৌদি প্রবাসী মে.দেলোয়ার হোসেন এর মোটরসাইকেল সহ তাকে  ফিল্মি স্টাইলে আটক করেছে একই গ্রামের ফালান মিয়ার ছেলে হাসান আলী।

ঘটনাটি ঘটেছে বুধবার সকাল ৯টায় উপজেলার বোগলাবাজার ইউনিয়নের গাছগড়া গ্রামে ইকবাল মিয়ার দোকানের সামনে।
বুধবার ২০ ডিসেম্বর সকাল ৯ টায় আটক হওয়ার পর ভুক্তভোগী দেলোয়ার হোসেন নিজেই ৯৯৯ কলদিয়ে পুলিশের সহায়তায় চাইলে দোয়ারাবাজার থানার এসআই সরেজমিনে উপস্থিত হয়ে গাছগড়া গ্রামের হাসান আলীর বসতঘর থেকে দেলোয়ার হোসেনের মোটরসাইকেলটি উদ্ধার করেন দোয়ারাবাজার থানা পুলিশ। এর পূর্বে শারীরিক নির্যাতন থেকে গ্রামবাসী ও স্থানীয়দের সহায়তায় দেলোয়ারকে উদ্ধার করা হয়।

স্থানীয় ও সরজমিন সূত্রে জানা যায়, দেলোয়ার হোসেনকে সৌদি আরবে নেন হাসান আলী। সেই সুবাদে সৌদি আরবের মালিক পক্ষ দেলোয়ারের কাজে সন্তোষ্ট হয়ে বেশি বেতনে কাজ দেওয়ায় হাসান আলী ও তার প্রবাসী ভাই রাগান্বিত হয়ে বিভিন্ন অজুহাতে বিগত একবছর আগে দেলোয়ারের নামে একটা মিথ্যা মামলা করেন। সেই মিথ্যা মামলা প্রমানীত হওয়ার পরও সালিশ ও গ্রামবাসীর কথা রাখতে গিয়ে হাসানকে ৫০ হাজার টাকা মামলা তুলার খরচ ভাবত দেন দেলোয়ার হোসেন। এখন আবারও দেলোয়ার হোসেন এর নিকট ৪ লাখ টাকা চাঁদা দাবী করেন হাসান আলী।

এ ব্যাপারে হাসান আলী বলেন, আমার ভাই সৌদি প্রবাসী তারই নামে নাম, তার নিকট থেকে ব্যবসার কথা বলে ৪ লাখ টাকা নিয়েছে, সেই টাকা উদ্ধার করতে মোটরসাইকেল সহ দেলোয়ার হোসেনকে আটক করেছি।

এ ব্যাপারে দেলোয়ার হোসেন বলেন, আমাকে হাসান আলী সৌদিতে নিয়েছে। এখন সৌদির মালিক পক্ষ আমার কাজ কর্মে খুশি হয়ে আমাকে বেশি বেতন দেয়, এতে হাসান ও তার পরিবারের লোকজন আমাকে বেশি বেতন দেওয়াটা ভালো চোখে দেখে নাই। তাই বার বার বাড়িতে আসলে চাঁদা চেয়ে হয়রানি করে।এবং আমার বাবাকে ফসলি জমিতে চাষাবাদ করতে বাঁধা দেন. এছাড়াও বিভিন্ন সময় আমাকে মারার হুমকি দিয়ে আসছে। এবং আজ সকালে মোটরসাইকেল আটকিয়ে ৪ লাখ টাকা চাঁদা দাবি করেন।
দোয়ারাবাজার থানার এসআই অনুপম দেবনাথ বলেন, ৯৯৯ কল দেওয়ার পর আমি সরেজমিনে উপস্থিত হয়ে গাছগড়া গ্রামের হাসান আলীর বসতঘর থেকে মোটরসাইকেল উদ্ধার করে থানায় নিয়ে আসছি। বিষয়টি নিয়ে দুপক্ষকে থানায় আসার জন্য বলা হয়েছে। পরবর্তীতে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

জে/২০/২৩