• [english_date] , [bangla_date] , [hijri_date]

বিশ্বম্ভরপুরে মোঃ রুবেল মিয়ার বাড়িতে হামলা, ভাঙচুর, অগ্নিসংযোগ

Sonaly Sylhet
প্রকাশিত February 19, 2023
বিশ্বম্ভরপুরে মোঃ রুবেল মিয়ার বাড়িতে হামলা, ভাঙচুর, অগ্নিসংযোগ

বিশ্বম্ভরপুর প্রতিনিধি :: পূর্বশত্রুতার জেরে ও রাজনৈতিক প্রতিহিংসার শিকার বিশ্বম্ভরপুর উপজেলার চিকাকান্দি মোঃ রুবেল মিয়ার পরিবার। দীর্ঘদিন থেকে তাদের হুমকি ধামকি দিয়ে আসছিলেন এলাকার প্রভাবশালী আওয়ামী লীগ নেতা রফিকু ইসলাম। এর ধারাবাহিকতায় গতকাল শনিবার সন্ধ্যায় আওয়ামী লীগ নেতা রফিকুল ইসলাম ৭/৮ জনের একটি সন্ত্রাসী বাহিনী নিয়ে মোঃ রুবেল মিয়ার বাড়িতে যান। এসয় রুবেল মিয়াকে অকথ্য ভাষায় গালিগাজ করতে থাকে। এক পর্যায়ে রুবেল মিয়া ঘর থেকে বেরিয়ে এসে তার গালিগালাজের প্রতিবাদ করলে অতর্কিতভাবে তার উপর দেশিয় অস্ত্র, দা, হকিষ্টিক, লাঠি দিয়ে আঘাত করতে থাকে। এসময় সন্ত্রাসীদের পিটুনীতে গুরুতর আহত অবস্থায় চিৎকার দিতে থাকলে তাকে বাঁচাতে এগিয়ে আসের সন্তান সম্ভাবনা তার স্ত্রী। তাকেও সন্ত্রাসীরা ক্ষমা করে নাই, তার স্ত্রীকেও লাঠি দিয়ে পিটিয়ে আহত করে রক্তাক্ত জখম করে। দীর্ঘ আধা ঘণ্টা চলে আওয়ামী সন্ত্রাসীদের তান্ডব লীলা। এক পর্যায়ে তারা তাদের বসত লুটপাট চালায়, তাদেও আর্তচিৎকাওে আশপাশের লোকজন এগিয়ে আসতে দেখে সংঘবদ্ধ সন্ত্রাসীরা বসত ঘরে আগু দিয়ে ঘটনাস্থল ত্যাগ করেন। পরে গ্রামবাসীর সহযোগিতায় বসত ঘরের আগুন নিয়ন্ত্রণ করেন এবং আহত মোঃ রুবেল মিয়া ও তার স্ত্রীকে সুনামগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করে।
এ ঘটনায় চিকাকান্দিগ্রামে আতঙ্ক বিরাজ করছে।
হামলার ঘটনায় নাম প্রকাশ না করার শর্তে এক প্রতিবেশি জানান, আমার দীর্ঘ দিন থেকে তাদেও অত্যাচার নিপীড়র সহ্য করে আসছি। আমরা ভয়ে তাদের বিরুদ্ধে কিছু বলি না। রুবেল মিয়া তাদেও অন্যায়ের প্রতিবাদ করায় আজ তার উপর এ বর্বর হামলা চালানো হয়েছে। প্রশাসনও তাদের রাজনৈতিক শক্তি ও কালোটাকার প্রভাবের কাছে জিম্মি।
এ বিষয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বলেন, আমরা একটি সূত্রে জানতে পারি চিকাকান্দি গ্রামের হামলার ঘটনা ঘটেছে। কিন্তু এ বিষয়ে এখনো কোনো অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করা হবে।