• [english_date] , [bangla_date] , [hijri_date]

ট্রাভেল এজেন্ট ওনার্স ক্লাব অব সিলেট এর ইফতার ও দোয়া মাহফিল

Sonaly Sylhet
প্রকাশিত March 27, 2024
ট্রাভেল এজেন্ট ওনার্স ক্লাব অব সিলেট এর ইফতার ও দোয়া মাহফিল

‘সততার মাধ্যমে ব্যবসা পরিচালনার মধ্যে কল্যাণ নিহিত’

 

ব্যবসায়ী, আলেম ও মাদ্রাসার কোমলমতি শিক্ষার্থীদের নিয়ে ইফতার ও দোয়া মাহফিল করেছে সিলেটের ট্রাভেলস মালিকদের সংগঠন ট্রাভেল এজেন্ট ওনার্স ক্লাব অব সিলেট।

 

বুধবার নগরীর মাছিমপুরস্থ জামেয়া মাছুমিয়া ইসলামিয়া মাদ্রাসায় এই ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

 

ট্রাভেল এজেন্ট ওনার্স ক্লাব অব সিলেট এর সিনিয়র সহ সভাপতি মাওলানা আবুল কালাম আজাদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. মোজাম্মেল হোসেন রুবেল ও যুগ্ন সম্পাদক দিদার আহমেদ এর সঞ্চালনায় ইফতার পূর্ব সংক্ষিপ্ত আলোচনায় বক্তব্য রাখেন আটাব, সিলেট অঞ্চলের চেয়ারম্যান জিয়াউর রহমান খান রেজওয়ান ও সেক্রেটারি রুশু চৌধুরী।

 

ইফতারপূর্ব দোয়া পরিচালনা করেন জামেয়া মাছুমিয়া ইসলামিয়ার শিক্ষা সচিব মাওলানা শিব্বির আহমেদ

 

সংক্ষিপ্ত আলোচনায় বক্তারা বলেন, ব্যাবসা আল্লাহর অপূর্ব নিয়ামত। তাই সততা, নিষ্ঠা ও আন্তরিকতার সহিত ব্যবসা পরিচালনা করতে হবে। এতে করে ব্যবসায় বরকত বাড়বে। সততার মাধ্যমে ব্যবসা পরিচালনার মধ্যে আল্লাহ তায়ালার কল্যাণ নিহিত রয়েছে।

 

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- নাইওরপুল জামে মসজিদ এর ইমাম মাওলানা শাহিরুজ্জামান, ক্লাব এর সহ সভাপতি মুহিবুল হক, পরিচালক  মামুনুর রশীদ, আতিকুর রহমান ও আবুল কালাম মিটু, ক্লাব সদস্য শাহাবুদ্দিন আহমেদ, ইবাদ বিন সিদ্দিক ও গোলাম রব্বানী প্রমূখ।

 

ইফতার ও দোয়া মাহফিলে জামেয়া মাছুমিয়া মাদ্রাসার সকল শিক্ষক ও ছাত্রবৃন্দ অংশগ্রহণ করেন।

ছবির ক্যাপশন :

০১। ট্রাভেল এজেন্ট ওনার্স ক্লাব অব সিলেট এর ইফতার ও দোয়া মাহফিলে বক্তব্য রাখছেন আটাব, সিলেট অঞ্চলের চেয়ারম্যান জিয়াউর রহমান খান রেজওয়ান।

০১। ট্রাভেল এজেন্ট ওনার্স ক্লাব অব সিলেট এর ইফতার মাহফিলে মোনাজাত করছেন অতিথিবৃন্দ।