• [english_date] , [bangla_date] , [hijri_date]

জালালাবাদ গ্যাস টি অ্যান্ড ডি সিস্টেম লিমিটেড’র মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন

Sonaly Sylhet
প্রকাশিত March 26, 2024
জালালাবাদ গ্যাস টি অ্যান্ড ডি সিস্টেম লিমিটেড’র মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন

মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ২০২৪ জালালাবাদ গ্যাসের উদ্যোগে যথাযথ ভাবগাম্ভীর্য ও বিপুল উৎসাহ-উদ্দীপনার সাথে উদযাপন করা হয়।  মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে আজ মঙ্গলবার কোম্পানির গ্যাস ভবন চত্ত¡রে সূর্যোদয়ের সাথে সাথে জাতীয় পতাকা উত্তোলন করা হয়।

জাতীয় পতাকা উত্তোলন করেন কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক মোঃ আতিকুর রহমান। জাতীয় পতাকা উত্তোলন শেষে জালালাবাদ গ্যাস ভবনে স্থাপিত বঙ্গবন্ধুর মুর‌্যালে পুষ্পস্তবক অর্পণ করা হয়। পরবর্তীতে জেলা-প্রশাসকের কার্যালয়ে স্থাপিত বঙ্গবন্ধুর মুর‌্যালে এবং সিলেট কেন্দ্রীয় শহিদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করেন জালালাবাদ গ্যাসের ব্যবস্থাপনা পরিচালক মোঃ আতিকুর রহমান।

এসময় কোম্পানির মহাব্যবস্থাপকবৃন্দ,উপমহাব্যবস্থাপকবৃন্দ, জালালাবাদ গ্যাস ক্রীড়া ও সাংস্কৃতিক পরিষদের নেতৃবৃন্দ, জালালাবাদ গ্যাস অফিসার্স ওয়েলফেয়ার এসোসিয়েশনের নেতৃবৃন্দ, জালালাবাদ গ্যাস কর্মচারি লীগ-১৬৯০ (সিবিএ) এর নেতৃবৃন্দসহ সকল স্তরের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন। তাছাড়া এ দিবসটি উপলক্ষে রায়নগরস্থ স্টাফ-হাউজিং কমপ্লেক্সে অবস্থিত জালালাবাদ গ্যাস বিদ্যানিকেতনের ছাত্র-ছাত্রী ও অভিভাবকদের নিয়ে আলোচনা সভার আয়োজন করা হয়। আলোচনা সভা শেষে ছাত্র-ছাত্রীদের মধ্যে ইফতার সামগ্রী বিতরণ করা হয়।