• [english_date] , [bangla_date] , [hijri_date]

সিলেটে শনিবার টানা ৯ ঘন্টা থাকবে না বিদ্যুৎ

Sonaly Sylhet
প্রকাশিত February 22, 2024
সিলেটে শনিবার টানা ৯ ঘন্টা থাকবে না বিদ্যুৎ

বাৎসরিক মেরামত ও সংরক্ষণ কাজের জন্য সিলেট মহানগরের কয়েকটি এলাকায় টানা ৯ ঘন্টা বিদ্যুৎ বন্ধ রাখার নোটিশ দিয়েছে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ।

বিক্রয় ও বিতরণ বিভাগ-১, বিউবো, সিলেট এর শেখঘাটস্থ ৩৩/১১ কেভি উপকেন্দ্রের আওতাধীন মহানগরের ৩৩ এলাকায় শনিবার (২৪ ফেব্রুয়ারি) সকাল ৮টা থেকে বিকাল ৫টা পর্যন্ত বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

যেসব এলাকায় বিদ্যুৎ বন্ধ থাকবে- ঘাসিটুলা, মির্জাজাঙ্গাল, শাহজালাল ঘাট, কিনব্রিজ, নবাব রোড ও ওসমানী মেডিক্যাল ফিডারের আওতাধীন সিলেট বিভাগীয় শহরের মির্জাজাঙ্গাল, রামের দিঘীর পাড়, সুরমা মার্কেট, তোপখানা, লালাদিঘীর পাড়, নবাব রোড, ঘাসিটুলা, মজুমদার পাড়া, শামিমাবাদ আ/এ, কানিশাইল, বেতের বাজার, কলাপাড়া, টিকর পাড়া, শেখঘাট, কিনব্রিজ, কাজির বাজার, তেলি হাওড়, তালতলা, মেডিকেল রোড, কাজলশাহ, ভাতালিয়া, কুয়ারপাড়, লামাবাজার, রিকাবী বাজার, মধুশহীদ, মুন্সীপাড়া, সাগরদিঘীর পাড়, মিরের ময়দান, পুলিশ লাইন, বর্ণমালা পয়েন্ট, মনিপুড়ী বস্তি, সুবিদ বাজার (আংশিক) ইত্যাদি এলাকাসমূহ।

বিষয়টি বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন, বিদ্যুৎ উন্নয়ন বোর্ড (বিউবো) বিক্রয় ও বিতরণ বিভাগ সিলেট-১ এর নির্বাহী প্রকৌশলী মু তানভীর হায়দার।