• [english_date] , [bangla_date] , [hijri_date]

মধুশহীদ মহল্লার ১০১ তম বার্ষিক পঞ্চায়েত শিরনী ও দোয়া মাহফিল

Sonaly Sylhet
প্রকাশিত February 17, 2024
মধুশহীদ মহল্লার ১০১ তম বার্ষিক পঞ্চায়েত শিরনী ও দোয়া মাহফিল

সিলেট নগরের ঐতিহ্যবাহী মধুশহীদ মহল্লার ১০১ তম বার্ষিক পঞ্চায়েত শিরনী ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৭ ফেব্রুয়ারি) সকালে মধুশহীদ সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে মধুশহীদ পঞ্চায়েত কমিটি আয়োজিত শিরনী ও দোয়া মাহফিল পূর্ব আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

পঞ্চায়েত কমিটির সভাপতি আলহাজ্ব মল্লিক চৌধুরীর সভাপতিত্বে ও মধুশহীদ যুব ফোরামের সহ-সভাপতি পিংকু আব্দুর রহমান এর পরিচালনায় আলোচনা সভায় উপস্থিত ছিলেন সিলেট সিটি কর্পোরেশনের ১১নং ওয়ার্ডের কাউন্সিলর এডভোকেট আব্দুর রকিব বাবলু, সংরক্ষিত মহিলা কাউন্সিলর রুহেনা খানম মুক্তা, ডা. শাকির আহমদ শাহীন, বীর মুক্তিযোদ্ধা মো. সুরুজ আলী, পঞ্চায়েত কমিটির সহ সভাপতি আলাউদ্দিন বাদশা, সদস্য হাজী কামাল আহমদ,

আব্দুর রহমান ধনাই মিয়া, বাবুল আহমদ, আব্দুল আজিজ, আব্দুল হান্নান মুক্তা, হাবিবুর রহমান সবু, কয়েছ আহমদ, মো. মুজাহিদ খান গুলসান, মো. হানিফ আহমদ চৌধুরী, বদরুল ইসলাম বদরু, মো. লিয়াকত হোসেন, সৈয়দ শামীম বক্ত, খছরু আহমদ, মো. মাহবুবুর রহমান মাহবুব, এলাকার বিশিষ্ট মুরব্বী বাবর আহমদ, আব্দুল হান্নান, আমিন আহমদ, শামীম আহমদ, আনোয়ার হোসেন,  আজমল হোসেন, জাকারিয়া আহমদ, রাজা চৌধুরী, রাসেল আহমদ, জুয়েল আহমদ, মুসা চৌধুরী, রুকন জামে মসজিদের ইমাম হাফিজ মাওলানা উসমান আমিনী প্রমুখ।

শিরনী ও দোয়া মাহফিলে মহল্লার মুরদেগানদের রুহের মাগফেরাত এবং দেশ ও জাতির কল্যাণ কামনা করে মোনাজাত পরিচালনা করেন মধুশহীদ জামে মসজিদের ইমাম ও খতিব হাফিজ মাওলানা মিছবাহ উদ্দিন।
সভাপতির বক্তব্যে পঞ্চায়েত কমিটির সভাপতি আলহাজ্ব মল্লিক চৌধুরী বলেন, নগরীর মধ্যে অন্যতম মধুশহীদ এলাকা আমাদের ঐতিহ্য ধারণ করে চলেছে। আমরা সকলের সম্মিলিত প্রয়াসে এই এলাকাকে একটি শান্তিপূর্ণ এলাকায় পরিণত করতে চাই। তিনি মধুশহীদ এলাকার সকল স্থরের মানুষকে শান্তি ও কল্যাণের পথে এগিয়ে আসার আহবান জানান।

তিনি প্রতিবছরের ন্যায় এ বছরের এই বার্ষিক পঞ্চায়েত শিরনীতে যারা সহযোগিতা করেছেন তাদেরকে আন্তরিক ধন্যবাদ জানান এবং শিরনী কার্যক্রমে সার্বিক সহযোগিতার জন্য সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।