• [english_date] , [bangla_date] , [hijri_date]

নৌকায় যারা ভোট দিয়েছে তাদের প্রতি স্যালুট: নিক্সন চৌধুরী

Sonaly Sylhet
প্রকাশিত February 4, 2024
নৌকায় যারা ভোট দিয়েছে তাদের প্রতি স্যালুট: নিক্সন চৌধুরী

ফরিদপুর-৪ (ভাঙ্গা, সদরপুর, চরভদ্রাসন) আসনের টানা তিন বারের সংসদ সদস্য ও আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম মেম্বার মজিবুর রহমান চৌধুরী নিক্সন বলেছেন, এতদিন নৌকায় যারা ভোট দিয়েছেন তাদের প্রতি আমার স্যালুট। টানা তিন বার এই আসনে নৌকা হারেনি হেরেছে ব্যক্তি জাফরুল্লাহ। আগামীতে এই আসনকে উন্নয়নের ধারা অব্যাহত রেখে মডেল আসন হিসেবে তৈরি করব। আপনারা দোয়া করেন আগামীতে আপনাদের এই নৌকার ভোট আমার দিকেই আসবে।

শনিবার (২৭ জানুয়ারি) সন্ধ্যায় ভাঙ্গা উপজেলার হামিরদী বাসস্ট্যান্ড বালুর মাঠে নির্বাচনী পরবর্তী নেতা-কর্মীদের সঙ্গে মতবিনিময় সভায় যোগ দিয়ে প্রধান অতিথি বক্তব্যের এসব কথা বলেন তিনি।

নিক্সন চৌধুরী আরও বলেন, উন্নয়নের ধারাকে ব্যাহত করতে যারা প্রতিবন্ধকতা সৃষ্টি করবেন জনগণকে সঙ্গে নিয়ে তাদের প্রতিহত করার হুঁশিয়ারি ব্যক্ত করেন।

হামিরদী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান অ্যাডভোকেট হিরো উকিলের সভাপতিত্বে সেখানে আরও উপস্থিত ছিলেন, ফরিদপুর জেলা পরিষদের চেয়ারম্যান শাহাদাত হোসেন, হামিরদী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান দেলোয়ার মাতুব্বর, হামিরদী উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি মিলন মাতুব্বর, বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বৃন্দ, আওয়ামী লীগ যুবলীগ স্বেচ্ছাসেবক লীগ মহিলা লীগের নেতা-কর্মীসহ আরও অনেকে।

সোনালী সিলেট-জাকারিয়া /০৪