• [english_date] , [bangla_date] , [hijri_date]

কুলাউড়ায় রেললাইনের নিরাপত্তা নিয়ে প্রশাসনের মতবিনিময়

Sonaly Sylhet
প্রকাশিত December 21, 2023
কুলাউড়ায় রেললাইনের নিরাপত্তা নিয়ে প্রশাসনের মতবিনিময়

সোনালী সিলেট ডেস্ক ঃ

মৌলভীবাজারের কুলাউড়ায় রেল যোগাযোগ সচল রাখা ও রেললাইনের নিরাপত্তা বিধানকল্পে বিভিন্নজনদের সাথে এক মতবিনিময়সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) দুপুরে উপজেলা প্রশাসনের আয়োজনে পরিষদ সভাকক্ষে এ সভা অনুষ্ঠিত হয়।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহমুদুর রহমান মামুনের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন- উপজেলা চেয়ারম্যান (ভার.) মাও. ফজলুল হক খান সাহেদ, মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেহা ফেরদৌস চৌধুরী পপি, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. মেহেদী হাসান, কমলগঞ্জের উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রইছ আল রেজুয়ান, কুলাউড়া থানার ওসি মোহাম্মদ আলী মাহমুদ, বীর মুক্তিযোদ্ধা সাবেক উপজেলা কমান্ডার সুশীল চন্দ্র দে, কুলাউড়া প্রেসক্লাব সভাপতি এম শাকিল রশীদ চৌধুরী, থানার পরিদর্শক (তদন্ত) কৈশন্যু প্রমুখ।

সভাপতির বক্তব্যে ইউএনও মামুন বলেন, এ দেশ বঙ্গবন্ধুর বাংলাদেশ। দুর্বৃত্তদের বাংলাদেশ নয়। আমরা সবাই দেশপ্রেম নিয়ে স্বস্ব দায়িত্ব পালন করলে দুর্বৃত্তদের নাশকতা রোধ ও জনগণের জানমালের নিরাপত্তা বিধান করা সম্ভব। তিনি সকল বিভাগের কর্মকর্তাদের সমন্বয়ে কার্যকর পদক্ষেপ গ্রহণের আহবান জানান।

উপজেলা চেয়ারম্যান (ভার.) সাহেদ বলেন, আমাদের ঐক্যবদ্ধ প্রচেষ্টায় যেকোনো অপরাধ দমন করতে হবে। তিনি সাম্প্রতিককালের নাশকতা ঘটনার রোধকল্পে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণে প্রশাসনকে সহযোগিতার আহবান জানান। সভায় রেলপথের জনবসতিশূন্য এলাকায় ও ঝুঁকিপূর্ণ স্থানে নিরাপত্তা ব্যবস্থা আরও জোরদার করার উপর গুরুত্বারোপ করা হয়।
সভায় কুলাউড়া, কমলগঞ্জ ও শ্রীমঙ্গল উপজেলা প্রশাসনের কর্মকর্তা, পুলিশ প্রশাসনের কর্মকর্তা, রেলওয়ের কর্মকর্তা, জনপ্রতিনিধি ও গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।