• [english_date] , [bangla_date] , [hijri_date]

উন্নয়ন অগ্রযাত্রাকে অব্যাহত রাখতে নৌকার কোন বিকল্প নেই- মোমেন

Sonaly Sylhet
প্রকাশিত December 21, 2023
উন্নয়ন অগ্রযাত্রাকে অব্যাহত রাখতে নৌকার কোন বিকল্প নেই- মোমেন

সোনালী সিলেট ডেস্ক ঃ 

সিলেট-১ আসনে নৌকার পদপ্রার্থী ও পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন তাঁর নির্বাচনী প্রচারাভিযান শুরু করেছেন।

বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) সকাল ১১টায় সিলেট নগরীর ১ নং ওয়ার্ডে শাহজালাল (র.) মাজার সংলগ্ন এলাকায় লিফলেট বিতরনের মাধ্যমে তিনি প্রচারাভিযান শুরু করেন।

প্রচারভিযানে ড. মোমেন ভোটারদের সাথে কুশলাদি বিনিময় করে নৌকার পক্ষে আগামী ৭ জানুয়ারি নির্বাচনে ভোট চান।

এসময় গণমাধ্যমকে দেয়া এক সাক্ষাৎকারে ড. এ কে আব্দুল মোমেন বলেন, নৌকা বাংলার জনগণের আস্থা ও উন্নয়নের প্রতীক। তাই আগামী ৭ জানুয়ারি নির্বাচনে দলে দলে নৌকায় ভোট দিয়ে আওয়ামী লীগকে জয়ী করবে। বাংলাদেশের গণতান্ত্রিক শাসন ব্যবস্থাকে সমুন্নত রেখে উন্নয়ন অগ্রযাত্রাকে অব্যাহত রাখতে নৌকার কোন বিকল্প নেই।

তিনি আরো বলেন, রাজনীতি মানুষের কল্যাণের জন্য। জ্বালাও-পোড়াও-হত্যা কোন সুষ্ঠ রাজনীতি নয়। বিএনপির নেতৃত্বে পরিপক্কতার অভাব রয়েছে বলেই তারা ধ্বংসাত্মক হিংসার রাজনীতি শুরু করেছে।

বিএনপির নেতারা শুধু টিভি চ‌্যানেলের টক শোতে সীমবদ্ধ বলে উল্লেখ করে তিনি বলেন, জনগণের কাছে তাদের কোন মূল্য নেই। কারণ তারা জনগণের জন্য রাজনীতি করে না, ক্ষমতার জন্য রাজনীতি করে।

আব্দুল মোমেন একটি অবাধ সুষ্ঠু উৎসবমুখর নির্বাচনের জন্য ভোটারদেরকে নিজের পছন্দ মতো প্রার্থীকে ভোট দেবারও আহ্বান জানান।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, মহানগর আওয়ামী লীগের সহসভাপতি ফয়জুর রহমান আলোয়ার, সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক আজাদুর রহমান আজাদ, সাংগঠনিক সম্পাদক ডা. আরমান আহমদ শিপলু, জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক সৈয়দ এপতার হোসেন পিয়ার, মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট সালমা সুলতানা, ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মুফতি আব্দুল খাবির, সেক্রেটারি আনোয়ার সাদাত, মহিলা শ্রমিক লীগের সভানেত্রী নাজমা খানম, শফিউল আলম জুয়েল, রুবেল আহমদ, সোহাগ আহমদ ওয়েছ ও অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ ও কর্মীরা।