• [english_date] , [bangla_date] , [hijri_date]

দিদি নাম্বার ওয়ানের সেরা উপস্থাপিকা তৃণমূল কংগ্রেসের এবারের প্রার্থী তালিকায় অন্যতম চমক ছিলেন রচনা হুগলিতে রইলেন

Sonaly Sylhet
প্রকাশিত June 5, 2024
দিদি নাম্বার ওয়ানের সেরা উপস্থাপিকা তৃণমূল কংগ্রেসের এবারের প্রার্থী তালিকায় অন্যতম চমক ছিলেন রচনা হুগলিতে রইলেন

✒অনলাইন ডেক্স

তৃণমূল কংগ্রেসের এবারের প্রার্থী তালিকায় অন্যতম চমক ছিলেন রচনা বন্দ্যোপাধ্যায়। রাজনীতির ময়দানে নতুন হলেও প্রচারে এতটুকু ফাঁক ছাড়েননি তিনি। যদিও নানা সময় বিতর্কিত বা বেফাঁস মন্তব্য করে খবরের শিরোনামে থেকেছেন তবুও নিজের উপর দিয়ে লাইমলাইট সরতে দেননি। আর অবশেষে এই হাড্ডাহাড্ডি লড়াইয়ের পর শেষ হাসি হাসলেন রচনা বন্দ্যোপাধ্যায়ই।

এবার রচনা বন্দ্যোপাধ্যায়ের বিপক্ষে বিজেপির হুগলি কেন্দ্রে প্রার্থী করা হয়েছিল লকেট চট্টোপাধ্যায়কে। এদিন ৬৪ হাজার ৯৭২ ভোটে তিনি তার একদা সহকর্মী, বন্ধু এবং প্রতিদ্বন্দ্বীকে পরাজিত করলেন।
৪ জুন ভোট গণনা চলার সময় প্রথমে বেশ অনেকটা পিছিয়ে পড়লেও পরে সেই শূণ্যতা যে কেবল রচনা মেকআপ করেন সেটাই নয়, একই সঙ্গে তিনি বিপুল ভোটে এগিয়ে যান।

এদিন সকালে গণনাকেন্দ্রে ঢোকার আগে রচনা জানিয়েছিলেন তিনি জয় নিয়ে আত্মবিশ্বাসী। একই সঙ্গে লকেট চট্টোপাধ্যায়কে তিনি শুভেচ্ছা জানাতেও ভোলেন না।

তবে কেবল রচনা একা নন। তৃণমূল কংগ্রেসের একাধিক তারকারা কর্মীরাই এদিন জয়ী হয়েছেন। ইউসুফ পাঠান এদিন অধীর রঞ্জন চৌধুরীকে পরাজিত করেন। হিরণকে হারিয়ে জয়ী হন দেব। যাদবপুরে শেষ হাসি হেসেছেন সায়নী ঘোষও। অন্যদিকে মেদিনীপুরেও অগ্নিমিত্রা পালকে হারিয়ে বিজয়ী হয়েছেন জুন মালিয়া।