• [english_date] , [bangla_date] , [hijri_date]

শান্তিগঞ্জে দোকানের কাস্টমার নিয়ে কথা কাটাকাটি, ভগ্নিপতির হাতে সমন্ধি খু ন

Sonaly Sylhet
প্রকাশিত February 6, 2024
শান্তিগঞ্জে দোকানের কাস্টমার নিয়ে কথা কাটাকাটি, ভগ্নিপতির হাতে সমন্ধি খু ন

শান্তিগঞ্জ(সুনামগঞ্জ) প্রতিনিধি::

সুনামগঞ্জের শান্তিগঞ্জে দোকানের কাস্টমার নিয়ে কাটাকাটির জেরে আপন ভগ্নিপতি কামাল মিয়ার(৫২) হাতে আলাউদ্দিন(৫০) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। মঙ্গলবার(৬ ফেব্রুয়ারী) সকাল ১০ টায় উপজেলার পাথারিয়া ইউনিয়নের নায়নগর গ্রামে এই ঘটনাটি ঘটে৷ নিহত আলাউদ্দিন নায়নগর গ্রামের মৃত মনু মিয়ার ছেলে।

স্থানীয় ও পুলিশ সুত্রে জানা যায়, কামাল মিয়া ও আলাউদ্দিনের দোকান একই পাশাপাশি। আসামী কামাল নিহত আলাউদ্দিনের ছোটবোনের জামাই৷ তিনি নায়নগরে গ্রামে ঘর জামাই থাকতেন। মঙ্গলবার সকাল ১০ টায় স্কুল ছাত্রী সুমা খাবার কিনার জন্য আলাউদ্দিনের দোকানের সামনে দিয়ে আসামী কামালের দোকানে আসে, তখন কামাল আলাউদ্দিনকে বলে যে তুমি আমার দোকানের কাস্টমার কেনো আটকাও, এই নিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটি ও তর্ক বির্তক হয়। তর্ক বির্তকের এক পর্যায়ে আসামি কামাল তার দোকানে রাখা স্টিলের টুল দিয়ে আলাউদ্দিনের মাথায় আঘাত করলে তিনি মারাত্মক ভাবে জখম প্রাপ্ত হন৷ পরে তাকে চিকিৎসার জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে শান্তিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) কাজী মোক্তাদির হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আমরা ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি স্বাভাবিক করেছি। লাশ ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। আসামীকে ধরতে পুলিশি অভিযান অব্যাহত আছে৷