• [english_date] , [bangla_date] , [hijri_date]

সিলেট-তামাবিল সড়কে আবারও দুর্ঘটনা!

Sonaly Sylhet
প্রকাশিত January 20, 2024
সিলেট-তামাবিল সড়কে আবারও দুর্ঘটনা!

সিলেট-তামাবিল সড়ক যেন পরিণত হয়েছে মৃত্যুফাঁদে। শুক্রবার (১৯ জানুয়ারি) রাতে দুর্ঘটনায় ৪ ছাত্রলীগ নেতাকর্মীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। এ সড়কে আজও (শনিবার) ঘটেছে দুর্ঘটনা।

শনিবার (২০ জানুয়ারি) বিকাল ৫টার দিকে সড়কটির হরিপুর এলাকায় সিলেট গ্যাস ফিল্ড লিমিটেডের এ্যাম্বুলেন্স গাড়ি এবং একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে এ্যাম্বুল্যান্সচালক গুরুতর আহত হয়েছেন। তবে ট্রাকচালক পালিয়ে গেছেন।

স্থানীয়রা এ্যাম্বুল্যান্সচালককে উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করেছেন।

 

সিলেট গ্যাস ফিল্ড লিমিটেডের প্রধান কার্যালয়ের এমডি সেকশনের ব্যবস্থাপক (সমন্বয়) মো. শাহ আলম সিলেটভিউ-কে বলেন- খবর জানতে পেরে আমাদের লোকজন ঘটনাস্থলে গেছে। পরে বিস্তারিত বলতে পারবো।

উল্লেখ্য, শুক্রবার রাত পৌনে ১২টার দিকে জৈন্তাপুর উপজেলার ৪ নম্বর বাংলাবাজার ব্রিজের পাশে রাংপানি নামক স্থানে একটি প্রাইভেটকার  নিয়ন্ত্রণ হারিয়ে মসজিদের পুকুরে পড়ে ৪ ছাত্রলীগ নেতাকর্মীর মর্মান্তিক মৃত্যু ঘটে।

নিহতরা হলেন- জৈন্তাপুরের নিজপাট লামাপাড়া গ্রামের জহুরুল মিয়ার ছেলে ও উপজেলা ছাত্রলীগের সদস্য জুবায়ের আহসান (২৬), নিজপাট তোয়াসীহাটি গ্রামের রনদিপ পালের ছেলে ও উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী নিহাল পাল (২৫), নিজপাট পানিহারাহাটি গ্রামের আরজু মিয়ার ছেলে ও উপজেলা ছাত্রলীগের সদস্য মেহেদী হোসেন তমাল (২৪) এবং নিজপাট জাঙ্গালহাটি গ্রামের হারুন মিয়ার ছেলে ও উপজেলা ছাত্রলীগের সদস্য সুমন আহমদ (২৫)।

স্থানীয় সূত্রে জানা গেছে, রাত সাড়ে ১১টার দিকে জৈন্তাপুর বাজার থেকে চা পান করে এ চারজন একটি প্রাইভেটকারযোগে একটি কাজে জাফলং যাওয়ার উদ্দেশ্যে রওয়ানা হন। গাড়ি চালাচ্ছিলেন জুবায়ের আহসান। বাংলাবাজার ব্রিজের পাশে রাংপানি নামক স্থানে যাওয়ামাত্র তাদের গাড়িটি নিয়ন্ত্রণ হারায় সিলেট-তামাবিল সড়কের পার্শ্ববর্তী মসজিদের পুকুরে পড়ে যায়।

ঘটনার পর পুলিশকে খবর দিলে স্থানীয়দের সহযোগিতায় থানাপুলিশ ও ফায়ার সার্ভিস সদস্যরা এ চারজনকে উদ্ধার করে প্রথমে জৈন্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাদের মৃত ঘোষণা করেন।