• [english_date] , [bangla_date] , [hijri_date]

বিএনপির প্রতিষ্ঠাতা সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৮৮তম জন্মবার্ষিকী উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিল

Sonaly Sylhet
প্রকাশিত January 19, 2024
বিএনপির প্রতিষ্ঠাতা সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৮৮তম জন্মবার্ষিকী উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিল
বিএনপির প্রতিষ্ঠাতা সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৮৮তম জন্মবার্ষিকী উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিল করেছে সিলেট জেলা বিএনপি।
শুক্রবার বাদ আছর হযরত শাহজালাল (র.) এর দরগাহ প্রাঙ্গণে এই মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। মিলাদ শেষে শিরনী বিতরণ করা হয়।
মোনাজাতে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান, আরাফাত রহমান খোকোর আত্মার মাগফেরাত কামনা, বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমানের সুস্থতা কামনায় মহান রাব্বুল আলামিনের দরবারে দোয়া করা হয়।
মিলাদ মাহফিল পূর্ব সংক্ষিপ্ত বক্তব্যে বক্তারা বলেন, শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান স্বাধীনতার ঘোষনা দিয়ে জীবন বাজি রেখে সম্মূখ সমরে যুদ্ধ করে দেশকে স্বাধীন করেছিলেন, দেশে বহুদলীয় গণতন্ত্র প্রবর্তন করেছিলেন। একটি সুখি সমৃদ্ধ ও স্বনির্ভর বাংলাদেশ ছিল উনার স্বপ্ন। কিন্তু অত্যন্ত দুঃখজনক হলেও সত্য দেশে আজ গণতন্ত্র, ভোটাধিকার নেই। অঘোষিত ভাবে গণতন্ত্রকে গলাটিপে হত্যা করা হয়েছে, মানুষ ভোট দিতে পারেনা, মন খুলে কথা বলতে পারে না। এমন পরিস্থিতিতে একটি স্বাধীন দেশ চলতে পারে না। তাই আসুন সকলে মিলে ঐক্যবদ্ধভাবে এই সরকারের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে। সময় ঘনিয়ে এসেছে, অতিশীঘ্রই বাকশালি সরকারের পতন হবে, শহীদ জিয়ার প্রবর্তিত বহুদলীয় গণতন্ত্র আবারো পুনঃপ্রতিষ্ঠিত হবে ইনশাআল্লাহ।
এসময় বক্তব্য রাখেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ও সিসিকের সাবেক মেয়র আরিফুল হক চৌধুরী, সিলেট জেলা বিএনপির সাধারণ সম্পাদক এডভোকেট এমরান আহমদ চৌধুরী।
এসময় উপস্থিত ছিলেন- সিলেট জেলা বিএনপির সহ সভাপতি শহীদ আহমদ, মহানগর বিএনপির সাবেক যুগম আহবায়ক সৈয়দ মঈন উদ্দিন সোহেল, যুগ্ন সাধারণ সম্পাদক ইশতিয়াক আহমদ সিদ্দিকী, আনোয়ার হোসেন মানিক, এডভোকেট আবু তাহের, আবুল কাশেম, শাকিল মুর্শেদ, সাংগঠনিক সম্পাদক শামীম আহমদ, এড. আল আসলাম মুমিন, শামীম হেলালী, আলাউদ্দিন রিপন, আজিজুর রহমান, আলাউদ্দিন আলাই, বখতিয়ার আহমদ ইমরান,সুমেল আহমদ চৌধুরী, আক্তার হোসেন রাজু, জসিম উদ্দিন, আলী আকবর, অজি মোঃ কায়ছার, জি এম বাপ্পী , আমিন উদ্দিন , রাসেল আহমদ, এনামুল আজিজ মুন্না , মোস্তাক আহমদ প্রমুখ।