• [english_date] , [bangla_date] , [hijri_date]

শেখ হাসিনা সরকার মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে —আলম খান মুক্তি

Sonaly Sylhet
প্রকাশিত January 19, 2024
শেখ হাসিনা সরকার মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে —আলম খান মুক্তি

সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি বলেছেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সরকার সব সময় মানুষের কথা চিন্তা করে মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছেন। সরকারীভাবে শীতার্ত মানুষের মাঝে শেখ হাসিনার শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে এবং দেশের উন্নয়ন ও অগ্রযাত্রা এগিয়ে নিতে আবার ক্ষমতা নিয়ে এসেছে আওয়ামী লীগ সরকার। তিনি আরো বলেন সিলেট মহানগর যুবলীগ সবসময় মানবসেবায় নিয়েজিত রয়েছে। এবং শীতার্ত মানুষের পাশে দাড়াতে শীতবস্ত্র বিতরণ করে যাচ্ছে। যেকোন দুযোর্গ মোকাবেলায় যুবলীগ মানুষের পাশে থেকে কাজ করে যাচ্ছে, আগামীতে কাজ যাবে ইনশাআল্লাহ।

শুক্রবার (১৯ জানুয়ারি) বিকালে নগরীর উপশহর এবিসি পয়েন্টে সিলেট মহানগর যুবলীগ সহ সম্পাদক মনসুর হাসান চৌধুরী সুমনের উদ্যোগে দুস্থ, ভাসমান ও শীতার্ত মানুষের মধ্যে শীতের কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সিলেট মহানগর যুবলীগ সহ সম্পাদক মনসুর হাসান চৌধুরী সুমনের সভাপতিত্বে প্রধান বক্তার বক্তব্য রাখেন সিলেট মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক মুসফিক জায়গীদার, সিলেট সিটি কর্পোরেশনের ২২নং ওয়ার্ডের কাউন্সিলর ফজলে রাব্বি মাসুম, ৩০নং ওয়ার্ডের কাউন্সিলর রকিব খান, সিলেট মহানগর যুবলীগের সাংগঠনিক সম্পাদক এমদাদ হোসেন ইমু, সহ সম্পাদক আমিনুল ইসলাম আমিন, স্বপন সরকার, এডভোকে লিটন চন্দ্র দেব, ১৫নং ওয়ার্ড যুবলীগে সভাপতি নুর আহমদ খান সাদেক, সিলেট জেলা ট্রাক মালিক সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক  মোঃ আতা এলাহি, মোস্তফা আহমদ, ছাত্রলীগ নেতা আব্দুল হামিদ, তারেক আহমদ প্রমুখ।