• [english_date] , [bangla_date] , [hijri_date]

আমাকে ভোট দিয়ে আপনাদের সেবা করার সুযোগ দিন: এডভোকেট রনজিত সরকার

Sonaly Sylhet
প্রকাশিত January 5, 2024
আমাকে ভোট দিয়ে আপনাদের সেবা করার সুযোগ দিন: এডভোকেট রনজিত সরকার

সুনামগঞ্জ-১ আসনে আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী এডভোকেট রনজিত চন্দ্র সরকার বলেছেন, দেশের উন্নয়ন ও অগ্রযাত্রাকে এগিয়ে নিতে হলে শেখ হাসিনার বিকল্প নেই। স্বাধীনতার পরবর্তী সময়ে শেখ হাসিনা সরকারের ৪ মেয়াদে যে উন্নয়ন হয়েছে, আর কখনো কোনো সরকার ক্ষমতায় এসে এতো উন্নয়ন করতে পারবে না। শেখ হাসিনার বিকল্প শুধু শেখ হাসিনা।
আমাকে ভোট দিয়ে আপনাদের সেবা করার সুযোগ দিন। আপনাদের ভোট নিয়ে এমপি নির্বাচিত হতে চাই। আমার একটাই লক্ষ্য সুনামগঞ্জ-১ আসনের উন্নয়ন। আমি জোর করে ভোট চাইবো না, আপনারা ভোট কেন্দ্রে যাবেন আপনাদের পছন্দের প্রার্থীকেই মুল্যবান ভোটটি দিবেন। আপনারা আমার জন্য দোয়া করবেন। আমি আপনাদের ভালোবাসায় সবসময় সিক্ত হতে চাই।
বৃহস্পতিবার (৪ জানুয়ারি) দুপুরে ধর্মপাশা উপজেলা আওয়ামী লীগরে উদ্যোগে বঙ্গবন্ধু চত্বরে আয়োজিত নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
ধর্মপাশা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এডভোকেট আব্দুল হাই তালুকদার এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শামীম আহমেদ বিলকিস এর পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ সভাপতি এডভোকেট আব্দুল করিম, ধর্মপাশা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এডভোকেট আব্দুল হাই তালুকদার, তাহিরপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অমল কান্তি কর, ধর্মপাশা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শামীম আহমেদ মুরাদ, যুগ্ম সাধারণ সম্পাদক ও  সুখাইড় রাজাপুর দক্ষিণ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোকাররম হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক ও ধর্মপাশা সদর ইউনিয়নের চেয়ারম্যান জুবায়ের পাশা হিমু, জয়শ্রী ইউপি চেয়ারম্যান সঞ্জয় রায় চৌধুরী, রাজাপুর উত্তর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নাসরিন সুলতানা দীপা, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মুজিবুর রহমান, সদস্য ও আওয়ামী সেচ্ছাসেবকলীগের সাবেক সভাপতি এনামুল হক এনাম, ধর্মপাশা উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক ও সদর ইউনিয়ন সাবেক চেয়ারম্যান সেলিম আহমেদ, সুনামগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জুবের আহমেদ অপু, সিলেট জেলা ছাত্রলীগের সভাপতি নাজমুল হাসান, ধর্মপাশা উপজেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক সাবেক চেয়ারম্যান মহসিন আহমেদ, ধর্মপাশা সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তুঘলক আহমেদ, জয়শ্রী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খোকন, যুগ্ম আহ্বায়ক শাহ আলি আকবর, ধর্মপাশা উপজেলা আওয়ামী সেচ্ছাসেবকলীগের সাবেক সহ-সভাপতি এম এ পহেল রেজা, ধর্মপাশা উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম পলাশ, ধর্মপাশা উপজেলা ছাত্রলীগের সভাপতি দেলোয়ার হোসেন, সাধারণ সম্পাদক আল আমিন খান প্রমুখ।