• [english_date] , [bangla_date] , [hijri_date]

দল-মত নির্বিশেষে সবাইকে ভোট উৎসবে শামিল হবার আহ্বান তথ্যমন্ত্রীর

Sonaly Sylhet
প্রকাশিত January 3, 2024
দল-মত নির্বিশেষে সবাইকে ভোট উৎসবে শামিল হবার আহ্বান তথ্যমন্ত্রীর

দল-মত নির্বিশেষে চট্টগ্রাম শহরে বসবাসকারী সকল রাঙ্গুনিয়াবাসীকে আগামী ৭ জানুয়ারি গ্রামে গিয়ে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোট উৎসবে শামিল হবার আহবান জানিয়েছেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী এবং চট্টগ্রাম-৭ আসনে (রাঙ্গুনিয়া ও বোয়ালখালী আংশিক) আওয়ামী লীগের প্রার্থী ড. হাছান মাহমুদ এমপি।

মঙ্গলবার রাতে নগরের বহদ্দারহাটস্থ আরবি কনভেনশন সেন্টারে রাঙ্গুনিয়া সমিতি-চট্টগ্রাম আয়োজিত সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এই আহ্বান জানান। ড. হাছান মাহমুদ বলেন, আমাদের দেশে ভোট একটি উৎসব, সেই উৎসব আমাদের রাঙ্গুনিয়ায়ও তৈরি হয়েছে। ভোটের মাধ্যমে দল সংগঠিত হয়, কর্মীরা চাঙা হয়।

একদিনে ৪০ কিলোমিটার পথ জুড়ে ১৭টা পর্যন্ত ভোটের মিটিং করতে হয়েছে আমাকে। চট্টগ্রাম শহরে বসবাসকারী সকল রাঙ্গুনিয়াবাসী এই ভোট উৎসবে শামিল হবেন, সবাই গ্রামের বাড়ি গিয়ে ঘুরে আসবেন। তিনদিনের ছুটিতে গ্রামে যাবার উপলক্ষও এইটা। গ্রামে গেলে শীতকালে রসের পিঠা পুলি খাবারও সুযোগ আছে।

 

দল-মত নির্বিশেষে অকুণ্ঠ সমর্থন দেওয়ায় রাঙ্গুনিয়াবাসীর প্রতি কৃতজ্ঞতা জানিয়ে তথ্যমন্ত্রী ড. হাছান বলেন, আমি আপনাদের ভালোবাসা পেয়েছি, কিন্তু ভালোবাসার বহিঃপ্রকাশের দিন হচ্ছে আগামী ৭ তারিখ। সেদিন সবাই মিলে ভোট দিতে যাবেন। আমি ১৫টি বছর সব মানুষের খেদমতে আমার দুয়ার খোলা রেখেছি, আমি এখন আপনাদের দুয়ারে হাজির হয়েছি, দয়া করে আপনাদের ঘরের দুয়ারটা আমার জন্য খোলা রাখবেন। সবাই নৌকা মার্কায় একটা করে ভোট দিবেন, এটিই প্রত্যাশা রাঙ্গুনিয়াবাসীর কাছে।