• [english_date] , [bangla_date] , [hijri_date]

আনসার ভিডিপির সদস্যরা ভোটারদের সেবায় নিয়জিত হতে হবে -মোহাম্মদ আবদুল আউয়াল

Sonaly Sylhet
প্রকাশিত December 25, 2023
আনসার ভিডিপির সদস্যরা ভোটারদের সেবায় নিয়জিত হতে হবে -মোহাম্মদ আবদুল আউয়াল

সোনালী সিলেট ডেস্ক ঃ 

বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সিলেট জেলা কার্যালয় আখালিয়াতে সিলেট জেলা উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা উপজেলা প্রশিক্ষক প্রশিক্ষকা ও ভাতাভোগী সদস্য সদস্যাদের সাথে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন ২০২৪ আইন শৃঙ্খলা রেলপথে নিরাপওা ও সমসাময়িক বিষয়ে মতবিনিময় সভা সোমবার বিকাল ৪টায় অনুষ্ঠিত হয়েছে।

বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী সিলেট জেলা কমান্ড্যান্ট আলী রেজা রাব্বীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী সিলেট রেঞ্জের রেঞ্জ কমান্ডার উপমহাপরিচালক মোহাম্মদ আবদুল আউয়াল বিভিএম.পিভিএমএস। তিনি বলেন, বাংলাদেশ দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আনসার ভিডিপির সদস্যরা নিজ নিজ দায়িত্ব সঠিকভাবে পালন করতে হবে। পাশাপাশি সকল ভোটারদের সেবায় নিয়জিত হতে হবে। নির্বাচন কমিশনারকে সবধরনে সহযোগিতা করা আমাদের দায়িত্ব ও কর্তব্য। দায়িত্ব চলাকালে সকল ভোট কেন্দ্রে নিয়োজিত আনসার সদস্যরা নিরপক্ষ থাকতে হবে। সিলেট বিভাগে ২৯০০ ভোট কেন্দ্রে প্রায় ৩৪ হাজার ৮০০ শত আনসার ও ভিডিপির সদস্যরা আগামী ৭ জানুয়ারি নির্বাচনী দায়িত্ব পালন করবে।

সিলেট জেলা সার্কেল অ্যাডজুট্যান্ট এএসএম এনামুল হকের পরিচালনায় সিলেট জেলার সকল উপজেলা আনসার ভিডিপির অফিসার উপজেলা ভিডিপি প্রশিক্ষক প্রশিক্ষিকা দলনেতা দলনেত্রী ইউনিয়নের কামান্ডার উপস্থিত ছিলেন এবং উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তাদের মধ্যে বাইক ও স্কুটি বিতরণ করা হয়।