• [english_date] , [bangla_date] , [hijri_date]

দুর্গম ও হাওরবেষ্টিত এলাকায় আগের দিন ব্যালট যাবে: হবিগঞ্জে ইসি আনিছ

Sonaly Sylhet
প্রকাশিত December 21, 2023
দুর্গম ও হাওরবেষ্টিত এলাকায় আগের দিন ব্যালট যাবে: হবিগঞ্জে ইসি আনিছ

সোনালী সিলেট ডেস্ক  ঃ 

নির্বাচন কমিশনার মো. আনিছুর রহমান বলেছেন, আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থী বেশি থাকায় প্রতিদ্বন্ধিতামূলক হবে।
ব্যালট প্রসঙ্গে তিনি বলেন, যেখানে দুর্গম পাহাড়ি এলাকা কিংবা হাওর বেষ্টিত এলাকা রয়েছে তাদের ব্যাপারে আগামী ৩১ জানুয়ারীর মধ্যে স্বস্ব রিটার্নিং অফিস সহকারী রিটার্ণিং অফিসারেদের সাথে আলাপ করে প্রতিবেদন পাঠাবে সেই অনুযায়ী ভোটের আগেরদিন পর্যাপ্ত নিরাপত্তার মাধ্যমে পাঠানো হবে। এ নিয়ে দু:শ্চিন্তার কোন কারন নেই।
বৃহস্পতিবার দুপুরে দ্বাদশ জাতীয় নির্বাচনকে সামনে রেখে হবিগঞ্জে বিশেষ আইনশৃঙ্খলা বাহিনীর সভার পূর্বে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে এসব কথা বলেন নির্বাচন কমিশনার।
তিনি আরো বলেন, সংবাদ সংগ্রহকালে যদি কোন সাংবাদিকের উপর হামলা হয় বা ক্যামেরা ভাংচুর হয় তা হলে দ্রুত তদন্ত করে ব্যবস্থা গ্রহন করা হবে। পরে তিনি জেলা প্রশাসন আয়োজিত বিশেষ আইনশৃঙ্খলা সভায় প্রধান অতিথি হিসেবে যোগদান করেন।
এসময় সিলেট বিভাগের ডিআইজি শাহ মিজান শফিউর রহমান, সিলেট বিভাগীয় অতিরিক্ত কমিশনার মো. আসিব আহসান, হবিগঞ্জ জেলা রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক দেবী চন্দ, পুলিশ সুপার মো: আক্তার হোসেনসহ প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সুত্রঃ  সিলেটভিউ২৪ডটকম/জা/৬