• [english_date] , [bangla_date] , [hijri_date]

আগামীকাল ৫ জেলার নির্বাচনী জনসভায় ভার্চুয়ালি বক্তব্য দেবেন প্রধানমন্ত্র

Sonaly Sylhet
প্রকাশিত December 20, 2023
আগামীকাল ৫ জেলার নির্বাচনী জনসভায় ভার্চুয়ালি বক্তব্য দেবেন প্রধানমন্ত্র

সোনালী সিলেট ডেস্ক ঃ 

আজ সিলেট থেকে নির্বাচনী প্রচার শুরু করেছেন আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এরই ধারাবাহিকতায় আগামীকাল বৃহস্পতিবার পাঁচটি জেলার নির্বাচনী জনসভায় ভার্চুয়ালি অংশগ্রহণ ও বক্তব্য রাখবেন তিনি। জেলাগুলো হচ্ছে পঞ্চগড়, লালমনিরহাট, নাটোর, পাবনা ও খাগড়াছড়ি।

বুধবার আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়। এতে আরও বলা হয়, বৃহস্পতিবার বিকেল তিনটায় আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা রাজধানীর তেজগাঁওয়ের ঢাকা জেলা আওয়ামী লীগ ভবন প্রান্ত থেকে পাঁচটি জেলার নির্বাচনী ভার্চুয়াল জনসভায় অংশগ্রহণ করবেন। তিনি পর্যায়ক্রমে রংপুর বিভাগের পঞ্চগড় ও লালমনিরহাট জেলা, রাজশাহী বিভাগের নাটোর ও পাবনা জেলা এবং চট্টগ্রাম বিভাগের খাগড়াছড়ি জেলার নির্বাচনী জনসভায় বক্তব্য রাখবেন।

কর্মসূচিতে আওয়ামী লীগের কেন্দ্রীয় ও সংশ্লিষ্ট জেলা, উপজেলা, থানা, পৌর ও ইউনিয়ন বা ওয়ার্ড নেতারা এবং সংশ্লিষ্ট জেলাগুলোর নির্বাচনী এলাকাগুলোর দল মনোনীত প্রার্থীরা উপস্থিত থাকবেন।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এক বিবৃতিতে ভার্চুয়াল জনসভা সফলভাবে শেষ করার জন্য সংশ্লিষ্ট সবার প্রতি আহ্বান জানিয়েছেন।

সুত্রঃ সমকাল / জে