• [english_date] , [bangla_date] , [hijri_date]

সিলেটে প্রধানমন্ত্রীর পা ছুঁয়ে সালাম করলেন শফিক-আনোয়ার

Sonaly Sylhet
প্রকাশিত December 20, 2023
সিলেটে প্রধানমন্ত্রীর পা ছুঁয়ে সালাম করলেন শফিক-আনোয়ার

সোনালী সিলেট ডেস্ক ঃ 

বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার পা ছুঁয়ে সালাম করেছেন সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি ও দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের সিলেট-২ আসের প্রার্থী শফিকুর রহমান চৌধুরী ও সিলেট সিটি করপোরেশনের মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী।

 

বুধবার (২০ ডিসেম্বর) বেলা সাড়ে ১১টায় সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছালে প্রধানমন্ত্রীকে সালাম করেন শফিকুর রহমান ও আনোয়ারুজ্জামান।

 

বিমানবন্দরে উপস্থিত একটি সূত্র জানায়, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের আওয়ামী লীগের প্রথম নির্বাচনী জনসভার যোগ দিতে সিলেটে আসেন প্রধানমন্ত্রী শেখ হাসিান। বেলা সাড়ে ১১টায় সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছালে সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের নেতৃবৃন্দ শেখ হাসিনাকে স্বাগত জানান। এসময় আনোয়ারুজ্জামান চৌধুরী কুশল বিনিময় করে প্রধানমন্ত্রীর পা ছুঁয়ে সালাম করেন। এসময় তার স্ত্রী হলি বেগম চৌধুরীও প্রধানমন্ত্রীর পা ছুঁয়ে সালাম করেন। পরে শফিকুর রহমান চৌধুরীও প্রধানমন্ত্রীর পা ছুঁয়ে সালাম করেন।

 

পরে হযরত শাহজালাল ও শাহপরাণ (রাহ.)-এর মাজার জিয়ারতের মাধ্যমে এ কার্যক্রম শুরু করেন দলের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা। মাজার জিয়ারত শেষে সিলেট সার্কিট হাউসে গিয়ে মধ্যাহ্নভোজ ও বিশ্রাম শেষে বিকাল ৩টা ১০ মিনিটে সভামঞ্চে আসেন তিনি। সভাস্থলে পৌঁছার পর স্লোগানে মুখিরিত হয়ে উঠে পুরো সরকারি আলিয়া মাদরাসা মাঠ। পরে বিকাল ৪টা ২০ মিনিটে বক্তৃতা শুরু করেন। বক্তব্য দেন ৪টা ৫৫ মিনিট পর্যন্ত।

 

 

সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদের সভাপতিত্বে এবং মহানগরের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির আহমদ ও জেলার সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নাসির উদ্দিন খানের পরিচালনায় অনুষ্ঠিত জনসভায় মন্ত্রী ও এমপিসহ স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

 

আরআগে বুধবার বেলা ১১টা ৩৩ মিনিটে বিমান বাংলাদেশ এয়ারলাইনসের বিজি-৬০১ ফ্লাইটে প্রধানমন্ত্রী সিলেটের ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেন। জনসভা শেষে একটি ফ্লাইটে সিলেট ছাড়েন শেখ হাসিনা।

 

 

সিলেটভিউ/ জে