• [english_date] , [bangla_date] , [hijri_date]

সিলেট-১ : নৌকার নির্বাচনী প্রচারণা শুরু

Sonaly Sylhet
প্রকাশিত December 18, 2023
সিলেট-১ : নৌকার নির্বাচনী প্রচারণা শুরু

সিলেটে প্রতীক বরাদ্দ শেষে শুরু হয়েছে নির্বাচনী প্রচারণা। সোমবার (১৮ ডিসেম্বর) সকাল ৯টা থেকে বেলা ২টা পর্যন্ত জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক শেখ রাসেল হাসানের কার্যালয়ে প্রতীক বরাদ্দের কার্যক্রম শুরু হয়। প্রথমেই সিলেট-১ আসনের প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ দেওয়া হয়।

এ আসনে আওয়ামী লীগের প্রার্থী এবং বর্তমান সংসদ সদস্য- পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন পেয়েছেন নৌকা প্রতীক। বাকিদের মধ্যে সম্মিলিত মুক্তিজোটের প্রার্থী আব্দুল বাসিত ছড়ি, এনপিপির প্রার্থী ইউসুফ আহমদ আম, ইসলামী ঐক্যজোটের প্রার্থী ফয়জুল হক মিনার এবং বাংলাদেশ কংগ্রেসের প্রার্থী মো. সোহেল আহমদ চৌধুরী পেয়েছেন ডাব প্রতীক পেয়েছেন।

এদিকে, পররাষ্ট্রমন্ত্রী সরকারি এক সফরে কুয়েত অবস্থান করায় প্রতীক বরাদ্দের তাঁর পক্ষে প্রতীক গ্রহণ করেন সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন।

পরে মোমেনের পক্ষে তাঁর প্রতীক নৌকার প্রথম প্রচারণামিছিল করা হয়। এতে উপস্থিত ছিলেন পররাষ্ট্রমন্ত্রীর স্ত্রী সেলিনা মোমেন, সিলেট মহানগর আওয়ামী লীগের সহসভাপতি ফয়জুর রহমান আলোয়ার, জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান আশফাক আহমেদ, অধ্যক্ষ সুজাত আলী রফিক, মহানগর আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক আজাদুর রহমান আজাদ, দফতর সম্পাদক আখতারুজ্জামান চৌধুরী জগলু, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হেলেন আহমদ ও পররাষ্ট্রমন্ত্রীর ব্যক্তিগত কর্মকর্তা শফিউল আলম জুয়েল প্রমুখ।