• [english_date] , [bangla_date] , [hijri_date]

সিলেটে সেচ্ছাসেবক লীগ নেতাসহ দুজনকে কুপিয়েছে দুর্বৃত্তরা

Sonaly Sylhet
প্রকাশিত September 10, 2024
সিলেটে সেচ্ছাসেবক লীগ নেতাসহ দুজনকে কুপিয়েছে দুর্বৃত্তরা

বিশেষ সূত্রের খবর🖊

সিলেট মহানগর ৭ নং ওয়ার্ড সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মনজুর আহমদ ও তাদের দলীয় কর্মী রুমেল আহমদকে কুপিয়েছে একদল দুর্বৃত্ত। রবিবার (৮ সেপ্টেম্বর) রাত সাড়ে ৮টার দিকে বনকলাপাড়ার ভিতরের একটি গলিতে এ হামলার ঘটনা ঘটে।

এতে গুরুতর আহত মনজুর আহমদকে উন্নত চিকিৎসার জন্য রাতেই ঢাকায় প্রেরণ করা হয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক। মনজুর আহমদ ও রুমেল আহমদের বাসা বনকলাপাড়ার লাল-সবুজ আবাসিক এলাকায়।

প্রত্যক্ষদর্শীরা বলেন- মনজুরের হাত ও পায়ের রগ মারাত্মকভাবে কেটে ফেলা হয়েছে। অতিরিক্ত রক্তক্ষরণের ফলে শারীরিক অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে ঢাকায় প্রেরণ করা হয়েছে। ঘটনার পর রুমেল আহমদ দাবি করেন- গত সিটি নির্বাচনের সময়ের বিরোধের জের ধরে ছাত্রদল ও ছাত্রশিবিরের কিছু নেতাকর্মী তাদের উপর হামলা করেছেন।

তবে বিষয়টি নিশ্চিত হওয়া যায়নি। সিলেট সিটি করপোরেশনের (সিসিক) ৭ নং ওয়ার্ড কাউন্সিলর সায়ীদ মো. আব্দুল্লাহ সোমবার (৯ সেপ্টেম্বর) সকালে মনজুর আহমদ ও রুমেল আহমদের উপর বনকলাপাড়ার ভেতরেই তাদের বাসার সামান্য দূরে একটি দোকানের সামনে হামলা হয়েছে।

মনজুর গুরুতর আহত। তাকে ঢাকায়
প্রেরণ করা হয়েছে। সিলেটের এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনিসুর রহমান জানিয়েছেন- হামলার খবর মৌখিকভাবে শুনেছি। বিস্তারিত খোঁজ নিচ্ছি। এখন পর্যন্ত কেউ থানায় লিখিত অভিযোগ দেয়নি।