• [english_date] , [bangla_date] , [hijri_date]

সিলেট ইঞ্জিনিয়ারিং কলেজ ছাত্রলীগ সম্পাদকসহ দু’জনকে হত্যার চেষ্টা

Sonaly Sylhet
প্রকাশিত October 19, 2024
সিলেট ইঞ্জিনিয়ারিং কলেজ ছাত্রলীগ সম্পাদকসহ দু’জনকে হত্যার চেষ্টা

সোনালী ডেস্ক🖊

সিলেট নগরীতে হামলার শিকার হয়েছেন সিলেট ইঞ্জিনিয়ারিং কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. হাসান মাহমুদ ও তার সঙ্গে থাকা এক যুবক।দুর্বৃত্তরা তাদেরকে রামদা দিয়ে এলোপাতাড়ি কুপিয়েছে। কেটে দিয়েছে হাতের রগও।আশঙ্কাজনক অবস্থায় তাদেরকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শুক্রবার (১৮ অক্টোবর) রাত সাড়ে সাতটায় সিলেট নগরীর মেন্দিবাগ এলাকায় এ ঘটনা ঘটে। আহত দুজনের অবস্থা আশঙ্কাজনক। তাদের ওসমানী মেডিকেল থেকে ঢাকায় প্রেরণ করা হয়েছে।

আহতদের অন্যজন হলেন মেন্দিবাগ এলাকার বাসিন্দা মো. মাজহার। ছাত্রলীগ নেতা হাসান মাহমুদ দক্ষিণ সুরমার কদমতলি এলাকার আব্দুল বাসিত সেলিমের ছেলে।

সিলেট মেট্রোপলিটন পুলিশের মিডিয়া অফিসার অতিরিক্ত উপ-কমিশনার মোহাম্মদ সাইফুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, রাত সাড়ে ৭টার দিকে এ দুজন সেখানে দাঁড়িয়েছিলেন। এসময় কয়েকজন দুর্বৃত্ত ধারাল অস্ত্র দিয়ে তাদের এলোপাতাড়ি কুপিয়ে দ্রুত পালিয়ে যায়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গিয়ে ভর্তি করেন। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে পুলিশ। তবে কাউকে আটক করা যায়নি।

হাসপাতালের জরুরি বিভাগ থেকে জানানো হয়, রাত ১০টায় দুজনকে ঢাকায় পাঠানো হয়েছে। তাদের অবস্থা আশঙ্কাজনক।

এদিকে ঘটনাটিকে ইঞ্জিনিয়ারিং কলেজ ছাত্রলীগের সভাপতি মিসবাউর রহমান ও এমসি কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি দেলোয়ার হোসেন অতর্কিত হামলা বলে দাবি করেন। কারা হামলা করেছে, এ বিষয়ে কোনো কিছু না বলে দেলোয়ার বলেন, ‘বর্বরোচিতভাবে মানুষের হাত-পায়ের রগ কাটা, রাতের আঁধারে কুপিয়ে পঙ্গু করার মিশন শুরু হয়েছে।’