• [english_date] , [bangla_date] , [hijri_date]

কোম্পানীগঞ্জে ফেন্সিডিল ও মোটরসাইকেল সহ গ্রেফতার ১

Sonaly Sylhet
প্রকাশিত September 19, 2024
কোম্পানীগঞ্জে ফেন্সিডিল ও মোটরসাইকেল সহ গ্রেফতার ১

বিশেষ প্রতিনিধি কোম্পানীঞ্জ🖊

বুধবার (১৮ সেপ্টেম্বর) রাত ৯ টায় তেলিখাল বাজারের সামনে মেইন রোড থেকে ৪৫ বোতল ফেন্সিডিল মোটরসাইকেল দিয়ে পরিবহনের সময় মোটরসাইকেলসহ দেলোয়ার (২৬) কে আটক করে কোম্পানীগঞ্জ থানা পুলিশের এসআই মোঃ সফিউল ইসলাম এর নেতৃত্বাধীন একটি টিম।

আটককৃত ব্যক্তি সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলার বনপুর গ্রামের বুজিবুরের ছেলে দেলোয়ার। এ সময় তার সাথে থাকা আরো দুইজন পালিয়ে যায়।

কোম্পানীগঞ্জ থানার এসআই মোঃ সফিউল ইসলাম জানান, মাদক উদ্ধার অভিযান পরিচালনাকালে গোপন সংবাদের ভিত্তিতে কোম্পানীগঞ্জ থানাধীন ২নং ইসলামপুর পূর্ব ইউনিয়নের কলাবাড়ী গ্রামে অবস্থান নেই সন্ধ্যা থেকে।

এক পর্যায়ে রাত ৯টার সময় ৩জন মাদক পরিবহনকারী মটরসাইকেল দিয়ে সিলেটের রাস্তায় যাওয়ার উদ্দেশ্যে পুলিশের অবস্থান বুঝলে তার দ্রুত মটরসাইকেল টান দেয়। কলাবাড়ী থেকে পিছনে ২টি মটরসাইকেল দিয়ে আমরা ধাওয়া করি। তাদেরকে একাধিকবার সিগন্যাল দিলেও গাড়ি থামায়নি বরং আমাদের মটরসাইকেলকে রাস্তার নিচে ফেলে দেওয়ার উদ্দেশ্য করে পা দিয়ে লাথি দেয়।

অনেক কষ্টের পর তেলিখাল বাজার সম্মুখের মেইন রোডে আমরা তাদের গতিপথ রোধ করতে সক্ষম হই, এক পর্যায়ে তারা গাড়ি রেখে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে এলাকাবাসীর সহযোগিতায় একজনকে আটক করতে পারলেও বাকি দুইজন পালিয়ে যায়।

তারা পালানোর সময় মটরসাইকেলটি রাস্তায় পরে গিয়ে সিট খুলে বেড়িয়ে আসে ফেনসিডিলের বোতল৷ উপস্থিত জনতার সামনে গননা করে ৪৫ বোতল ফেনসিডিল পাওয়া যায়৷ আসামীকে জিজ্ঞাসাবাদে সে ও তার সহযোগী আসামীরা বিক্রির উদ্দেশ্যে ফেনসিডিল বহন করছিল বলে স্বীকার করে।

কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ বদিউজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন মাদকের বিরুদ্ধে আমাদের জিড়ো টলারেন্স। ৪৫ বোতল ফেনসিডিল ও মটরসাইকেলসহ এক জনকে আটক করা হয়েছে। পরবর্তী আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।