• [english_date] , [bangla_date] , [hijri_date]

সিলেটে ব্যবসায়ীদের সঙ্গে সি,এন,জি, অটোরিকশা চালকদের সংঘর্ষ

Sonaly Sylhet
প্রকাশিত September 13, 2024
সিলেটে ব্যবসায়ীদের সঙ্গে সি,এন,জি, অটোরিকশা চালকদের সংঘর্ষ

নিজস্ব প্রতিবেদক🖊

বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) দুপুর দেড়টার দিখে শুরু হয়ে বিকাল ৩টা পর্যন্ত দফায় দফায় ধাওয়া-পালটা ধাওয়ার ঘটনা ঘটেছে ।

স্থানীয় পথচারী ও ব্যবসায়ীরা জানিয়েছেন ,সিলেট নগরীর বন্দরবাজার এলাকার সিটি সুপার মার্কেটের সামনে সিএনজি অটোরিকশা পার্কিং নিয়ে চালক ও ব্যবসায়ীদের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে এটি সংঘর্ষে রূপ নেয়। সংঘর্ষকালে ব্যবসায়ীরা সিএনজি চালকদের উপর ধাওয়া করেন ।

সিএনজি চালকরা পিছু হটলে বেশ কয়েকটি অটোরিকশা ভাঙচুর করা হয়। খবর পেয়ে সিলেট মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার (ট্র্যাফিক) বিএম আশারাফ উল্লাহ তাহেরের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে এসে উপস্থিত হন ।

পরে সিএনজি চালকরা একত্রিত হয়ে ব্যবসায়ীদের ধাওয়া করেন ও কোর্ট পয়েন্ট, সুরমা মার্কেট পয়েন্ট এলাকায় তারা অবস্থান নেন। সিএনজি অটোরিকশা চালকরা পরে স্থানীয় হাসান মার্কেটে ইট পাটকেল নিক্ষেপ করেন।

পরে হাসান মার্কেটের ব্যবসায়ীদের সঙ্গে ও আশেপাশের বেশ কয়েকটি মার্কেটের ব্যবসায়ীরা একত্রিত হয়ে লাঠিসোঁটা নিয়ে চালকদের ধাওয়া দিলে আবারও রণক্ষেত্রে পরিণত হয়। পরে পুলিশের উপস্থিতিতে পরিস্থিতি সাময়িক নিয়ন্ত্রণে আসে।

পুলিশ কর্মকর্তা আশরাফ উল্লাহ তাহের বলেন, সংঘর্ষের খবর পেয়ে আমরা সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে এসে উপস্থিত হই । বিষয়টি পর্যবেক্ষণ করা হচ্ছে আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণে কাজ করছে পুলিশ ।