• [english_date] , [bangla_date] , [hijri_date]

বাংলাদেশ প্রবাসী কল্যাণ পরিষদ ইউকের উদ্দ্যোগে বন্যার্তদের মাঝে উপহার সামগ্রী বিতরন

Sonaly Sylhet
প্রকাশিত September 11, 2024
বাংলাদেশ প্রবাসী কল্যাণ পরিষদ ইউকের উদ্দ্যোগে বন্যার্তদের মাঝে উপহার সামগ্রী বিতরন

এম ইজাজুল হক🖋

বাংলাদেশ প্রবাসী কল্যাণ পরিষদ সিলেট বিভাগীয় কমিটি সভাপতি পিডিজি লেঃ কর্নেল এম আতাউর রহমান পীর বলেছেন, সবাই ঐক্যবদ্ধ ভাবে কাজ করলে মানুষের জন্য অনেক কিছু করা সম্ভব। মানবতার কল্যাণে কাজ করার কোনো বিকল্প নেই। তাই আসুন, আমরা নিপীড়িত মানুষের পাশে দাঁড়াই মানুষের সহযোগিতা করাই মানবীয় গুণ। প্রবাসীরা যে ভাবে সহযোগিতার হাত প্রসারিত করছেন স্বনির্ভর বাংলাদেশ গড়তে তাদের ভূমিকা প্রশংসনীয়।
গতকাল (১১ সেপ্টেম্বর) বুধবার মৌলভীবাজার জেলার রাজনগর উপজেলার টেংরা ইউনিয়নে ৪নং ওয়ার্ডে বনার্ত মানুষের মধ্যে উপহার সামগ্রী বিতরনকালে প্রধান অতিথি’র বক্তব্যে তিনি একথা বলেন।
বাংলাদেশ প্রবাসী কল্যাণ পরিষদ কেন্দ্রীয় কমিটির অর্থায়নে এবং বাংলাদেশ প্রবাসী কল্যাণ পরিষদ সিলেট বিভাগীয় কমিটি ও স্থানীয় ভাবে সালস ইসলামী যুব সংঘের সহযোগিতায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রোটারিয়ান আব্দুল জলিল খাঁন।
বাংলাদেশ প্রবাসী কল্যাণ পরিষদ সিলেট বিভাগীয় কমিটির অন্যতম সদস্য যুব সংগঠক কয়েছ আহমদ সাগর এর পরিচালনায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্যে রাখেন, রাজনগর ডিগ্রি কলেজের প্রভাষক চেরাগ মিয়া, সমাজসেবী খলিল আহমদ, সালস ইসলামী যুব সংঘের সহ-সভাপতি মোঃ রাজিব খান, কোষাধ্যক্ষ জুয়েল খান, সদস্য সুরুজ খান, মিজান খান, তায়েফ খান প্রমুখ।