• [english_date] , [bangla_date] , [hijri_date]

প্রধান শিক্ষক, অধ্যক্ষ মহোদয় সবাই কি দূর্নীতিগ্রস্থ” যারা স্বচ্ছ তাদের স্বচ্ছতা প্রমানের সুযোগ দেয়া হোক

Sonaly Sylhet
প্রকাশিত August 28, 2024
প্রধান শিক্ষক, অধ্যক্ষ মহোদয় সবাই কি দূর্নীতিগ্রস্থ” যারা স্বচ্ছ তাদের স্বচ্ছতা প্রমানের সুযোগ দেয়া হোক

চলমান পর্ব ৩

বর্তমান সময়ে অনিয়ম ও দুর্নীতির অভিযোগ এনে রংপুর কালেক্টরেট স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মঞ্জুয়ারা পারভীনকে পদত্যাগে বাধ্য করালেন বর্তমান-প্রাক্তন শিক্ষার্থী, শিক্ষক ও অভিভাবকরা।

চারদিকে স্কুল-কলেজ গুলোতে যে হারে আন্দোলন চলছে প্রধান শিক্ষক, অধ্যক্ষ মহোদয় সবাই কি দূর্নীতিগ্রস্থ। যারা স্বচ্ছ তাদের স্বচ্ছতা প্রমানের সুযোগ দেয়া হোক।

সিলেট সহ দেশের প্রতিটি শিক্ষা প্রতিষ্টানের শিক্ষার্থীরা আইন নিজের হাতে তুলে না নিয়ে যে সকল দুর্নীতিবাজ শিক্ষক শিক্ষিকারা দুর্নীতির সংগে জড়িত রয়েছেন তাদের কে লাঞ্ছিত না করে আইনের হাতে তুলে দেওয়াই বুদ্ধিমানের কাজ ।

শান্তি শৃঙ্খলা বজায় রেখে শিক্ষা ব্যবস্থা কে কলংকিত না করাই হচ্ছে তোমাদের সঠিক শিক্ষা ব্যবস্থা মুল চাবিকাঠি , দেশের শিক্ষা ব্যবস্থা কে ধ্বংস করার জন্য এক শ্রেণীর দালালরা উঠে পড়ে লেগেছে সে দিখে নজর না দিলে অচিরেই শিক্ষা ব্যবস্থা ধ্বংস হয়ে যেতে পারে ।

বিগত ১৬ বছরে দেশের শিক্ষা ব্যবস্থা কে ধ্বংস করা হয়েছে নীতি ও নৈতিকতা সব মিলিয়ে শেষ হয়ে গেছে । জোর পূর্বক পদত্যাগ করানোর নামে ছাত্র-ছাত্রী কর্তৃক শিক্ষক-শিক্ষিকা লাঞ্ছিত হচ্ছেন জাতি হিসেবে আমরা লজ্জিত ।