• [english_date] , [bangla_date] , [hijri_date]

সিলেট ওসমানী বিমানবন্দরে আটক আ.লীগের দুই নেতা

Sonaly Sylhet
প্রকাশিত August 26, 2024
সিলেট ওসমানী বিমানবন্দরে আটক আ.লীগের দুই নেতা

অনলাইন ডেস্ক🖊

বিদেশ পালিয়ে যাওয়ার পথে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর থেকে আটক হলেন আওয়ামী লীগের দুই নেতা। তারা হলেন- সিলেট মহানগর আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক আবদুর রহমান জামিল ও মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট সৈয়দ শামীম আহমদ।

সোমবার (২৬ আগস্ট) বিকেলে ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর ইমিগ্রেশন পুলিশ তাদের আটক করে। পরে রাত সাড়ে ৮টার দিকে তাদের কোতোয়ালি থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

বিমানবন্দর ইমিগ্রেশন পুলিশ সূত্র জানায়, আওয়ামী লীগের এ দুই নেতার বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি ফ্লাইটে (বিজি ২৩৫) সৌদি আরবে যাওয়ার কথা ছিল। যথারীতি তারা ওসমানী বিমানবন্দরেও পৌঁছান।

তারা হজে যাওয়ার উদ্দেশে দেশ ছাড়ছিলেন। আটক হওয়ার কারণে তাদের রেখে বিমানের ফ্লাইটটি ওসমানী বিমানবন্দর থেকে ৭টা ৩২ মিনিটে জেদ্দার উদ্দেশে রওয়ানা হয়।

সিলেট মেট্রোপলিটন পুলিশের কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম নুনু মিয়া বলেন, আটক দুই আওয়ামী লীগ নেতাকে ইমিগ্রেশন পুলিশ কোতোয়ালি থানা পুলিশের কাছে হস্তান্তর করেছে। তাদের বিরুদ্ধে থানায় মামলা রয়েছে কি না, খতিয়ে দেখে ব্যবস্থা নেওয়া হবে।

এসএমপির অতিরিক্ত উপকমিশনার (মিডিয়া) মো. সাইফুল ইসলাম আওয়ামী লীগের দুই নেতাকে আটকের তথ্য নিশ্চিত করে বলেন, তাদের কোতোয়ালী থানায় আনা হয়েছে। দুজনকেই জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তাদের বিরুদ্ধে কোনো মামলা আছে কি না, তা খতিয়ে দেখা হচ্ছে।