• [english_date] , [bangla_date] , [hijri_date]

সিসিকের মেয়র”কাউন্সিলর ও কর্মকর্তাদের পদত্যাগের আল্টিমেটাম

Sonaly Sylhet
প্রকাশিত August 15, 2024
সিসিকের মেয়র”কাউন্সিলর ও কর্মকর্তাদের পদত্যাগের আল্টিমেটাম

স্টাফ রিপোর্টার🖊

সিলেটের বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের আল্টিমেটাম সিলেট সিটি করপোরেশনের মেয়র আওয়ামী লীগ নেতা আনোয়ারুজ্জামান চৌধুরী, প্রধান নির্বাহী কর্মকর্তা, সকল দুর্নীতিবাজ কর্মকর্তা-কর্মচারী ও কাউন্সিলরকে ২৪ ঘণ্টা সময় বেঁধে দিয়েছেন বৈষম্যবিরোধী আন্দোলনের সিলেটের শিক্ষার্থীরা। এই সময়ের মধ্যে মেয়রসহ সবাই পদত্যাগ না করলে বৃহস্পতিবার (১৫ আগস্ট) দুপুরের পর নগরভবন ঘেরাও করা বলে সমন্বয়করা জানিয়েছেন।

১৪ আগস্ট বিকালে সিলেট মহানগরের পূর্ব জিন্দাবাজারের একটি অভিজাত রেস্টুরেন্টে আয়োজিত সংবাদ সম্মেলনে এমন আল্টিমেটাম দিয়েছেন বৈষম্যবিরোধী আন্দোলনকারী সিলেটের সমন্বয়করা।

সমন্বয়করা বলেন আমরা এক মাসেরও অধিক সময় বিপ্লব করে দীর্ঘ ১৫ বছরে স্বৈরাচার সরকার পতন ঘটিয়েছে। এখন প্রতিটি সেক্টরকে দুর্নীতিমুক্ত করার আন্দোলন চালাচ্ছি। তাই স্বৈরাচারের অধীনে যত প্রহসনমূলক নির্বাচন হয়েছে এবং এসব নির্বাচনে যারা বিজয়ীরূপে বিভিন্ন চেয়ারে বসেছে তাদের আমরা আর চেয়ারে দেখতে চাই না। এরই ধারবাহিকতায় সিলেট সিটি করপোরেশনের মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী, প্রধান নির্বাহী কর্মকর্তা, সকল দুর্নীতিবাজ কর্মকর্তা-কর্মচারী ও কাউন্সিলরকে ২৪ ঘণ্টা সময় বেঁধে দেওয়া হয়েছে। বৃহস্পতিবার দুপুরের মধ্যে তারা পদত্যাগ না করলে পরে আমরা নগরভবন ঘেরাও করে পদত্যাগ না করা পর্যন্ত সেখানে অবস্থান কর্মসূচি পালন করবো বলে জানিয়েছেন ।

সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সহ-সমন্বয়ক ও সিলেটের প্রধান সমন্বয়ক শাবিছাত্র আসাদুল্লাহ আল গালিব, সিলেটের অন্যতম সমন্বয়ক শাবিছাত্র দেলওয়ার হোসেন শিশির, সিলেটের সহ-সমন্বয়ক শাবিছাত্র ফয়ছল হোসেন, শাবি সমন্বয়ক হাফিজুর রহমান ও জহিরুল ইসলাম প্রমুখ।