• [english_date] , [bangla_date] , [hijri_date]

কোটা সংস্কার আন্দোলনে সন্তানদের সম্পৃক্ত না হতে অভিভাবকদের প্রতি আওয়ামী লীগের অনুরোধ

Sonaly Sylhet
প্রকাশিত August 2, 2024
কোটা সংস্কার আন্দোলনে সন্তানদের সম্পৃক্ত না হতে অভিভাবকদের প্রতি আওয়ামী লীগের অনুরোধ

অনলাইন ডেস্ক 🖊

শোকাবহ আগস্ট উপলক্ষে নগরীতে শোক মিছিল বের করে সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগ। গতকাল বৃহস্পতিবার সকালে সিলেট নগরীর কোর্টপয়েন্ট থেকে সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে গিয়ে শেষ হয়।

কোটা সংস্কার আন্দোলনে সন্তানদের সম্পৃক্ত না হতে অভিভাবকদের প্রতি অনুরোধ জানিয়েছেন সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের নেতারা। আজ বৃহস্পতিবার বেলা ১১টার দিকে নগরের রেজিস্টারি মাঠে এক সমাবেশে তাঁরা এ অনুরোধ জানান। নেতাদের দাবি, কোটা সংস্কার আন্দোলনকে সন্ত্রাসীরা রাজনৈতিক আন্দোলনে রূপ দিয়েছে। সাধারণ কোমলমতি শিক্ষার্থীদের আন্দোলনের মধ্যে ঢুকে জামায়াত-বিএনপি দেশে অরাজকতা সৃষ্টি করেছে।

শোকের মাস আগস্টের প্রথম দিনে আজ সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের পক্ষ থেকে শোকমিছিল বের করা হয়। সেই মিছিল নগরের চৌহাট্টা এলাকা থেকে কোর্টপয়েন্ট এলাকা হয়ে সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে গিয়ে শেষ হয়। পরে সেখানে সংক্ষিপ্ত সমাবেশ হয়। সমাবেশে মহানগর আওয়ামী লীগের সভাপতি মাসুক উদ্দিন আহমদ সভাপতিত্ব করেন। জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. নাসির উদ্দিন খানের সঞ্চালনায় বক্তব্য দেন সিলেট সিটি করপোরেশনের মেয়র মো. আনোয়ারুজ্জামান চৌধুরী, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. জাকির হোসেন প্রমুখ।