• [english_date] , [bangla_date] , [hijri_date]

সিলেটে পুলিশের সাথে ত্রিমুখী সংঘর্ষ দাওযা পাল্টা দাওয়া

Sonaly Sylhet
প্রকাশিত July 17, 2024
সিলেটে পুলিশের সাথে ত্রিমুখী সংঘর্ষ দাওযা পাল্টা দাওয়া

✒অনলাইন ডেস্ক

সিলেট বন্দর বাজার কোর্ট পয়েন্টে ছাত্রলীগ ছাত্রদল ও পুলিশের ত্রিমুখী সংঘর্ষ দাওযা পাল্টা দাওয়া । মোহ মোহ শব্দে কম্পিত পুরো বন্দর বাজার।

জোহরের নামাজের পর পর ছাত্রদল একটি মিছিল নিয়ে বাহির হয় ডায়বেটিজ হাসপাতালের গলির সামনে থেকে। শ্লোগান দিয়ে অগ্রসর হচ্ছিলো কোর্ট পয়েন্টের দিখে হটাৎ ইটপাটকেল ছুড়াছুড়ির থেকে শুরু হয় সংঘর্ষ ।

পুলিশ টিয়ারসেল সাউন্ড কেনেড নিক্ষেপ করে অবস্থা নিয়ন্তনে এনেছে । এদিকে নগরীতে বিজিবি ও র্যাবের গাড়ি শহর টহল দিচ্ছে। আইন শৃঙ্খলা বাহিনীর লোক জন এই এলাকা গিরে রেখেছে হাসান মার্কেট সহ আসে পাশের দোকানপাট বন্দ রয়েছে ।

পুলিশের উর্দ্বতন কর্মকর্তা জনাব আজবাহার আলী জানিয়েছেন । হটাৎ করে সাধারণ মানুষের উপর ইট পাটকেল নিক্ষেপ করলে আমরা তাৎক্ষণিক সাধারণ মানুষ কে নিরাপদে রাখতে দ্রুত ব্যবস্থা নিতে ঘটনাস্থলে এসে পৌঁচেছি ।

জনসাধারণের নিরাপত্তার জন্য পুলিশ প্রস্তুত রয়েছে বলে তিনি জানান । কোটা বিরোধী আন্দোলনের সাথে যোগ দিয়েছে বি,এন, পির, অংগ সংগঠন। সিলেট বি,এন পির, নেতা কর্মীরা সিলেট রেজিষ্টারী মাঠে জড়ো হন ।

এবং গায়েবানা জানাজায় শরিক হতে সকল নেতা কর্মী কে জড়ো হতে দেখা গিয়েছে । উত্তপ্ত হয়ে উঠেছে সিলেটের প্রায় পয়েন্ট গুলি । গোপন সূত্রের খবরের ভিত্তিতে জানা যায় জামাত শিবিরের একটি অংশ শেখঘাট জিতুমিয়ার পয়েন্টে অবস্থান নিবে সেই খবরে ।

ছাত্রলীগের কর্মীরা এখানে অবস্থান নিলে দোকানপাট বন্দ হয়ে যায় । ঘন্টা কয়েক পরে আস্তে আস্তে পরিবেশ শান্ত হয়ে যায় পরে ঘটানস্থল ত্যাগ করেন ছাত্রলীগ কর্মীরা ।