• [english_date] , [bangla_date] , [hijri_date]

বন্যায় প্লাবিত মানুষের জন্য খাদ্য সামগ্রী নিয়ে ছুটে চলেছেন আবুছাঈদ জুবেরী ছাদ

Sonaly Sylhet
প্রকাশিত July 2, 2024
বন্যায় প্লাবিত মানুষের জন্য খাদ্য সামগ্রী নিয়ে ছুটে চলেছেন আবুছাঈদ জুবেরী ছাদ

✒নিজস্ব প্রতিবেদন

দক্ষিন সুরমা সিলামের আবুছাঈদ জুবেরী ছাদ২০২২এর বন্যায় দেখা গেছে তাহার নিজের এলাকা সহ প্রত্যন্ত অঞ্চলে ত্রাণ নিয়ে ছুটে চলা এক বীর সৈনিক । বন্যায় প্লাবিত মানুষের কাছে খাদ্য সামগ্রী পৌঁছে দেওয়াই ছিলো

আবুছাঈদ জুবেরী ছাদ এর মূল লক্ষ্য । এবারের বন্যায় ও দেখা যাচ্ছে তিনি বন্যায় প্লাবিত মানুষের কাছে ত্রাণ নিয়ে ছুটে চলেছেন যাওয়ার পথে গাড়িতেই বসে কিছু খাচ্ছেন ।

তিনি ও তাহার প্রবাসী বড় ভাই জনাব লিয়াকত আলী আগে ও যে ভাবে এলাকার মানুষের জন্য কাজ করেছেন ঠিক একই ভাবে এই বন্যায় মানুষের পাশে এগিয়ে এসেছেন।

(আবুছাঈদ জুবেরী ছাদ গত ২০২২এর ভয়াবহ বন্যার অভিজ্ঞতা থেকে নিজে লিখেছেন) ।

আমার অনুমান যেন মিথ্যা প্রমানিত হয় সেই দোয়ার প্রার্থনা করছি।যেভাবে অনর্গল বৃষ্টি ও উজান হতে সুরমা কুশিয়ারাসহ সব গুলো নদনদীর পানি বিপদ সীমার উপর দিয়ে প্রবাহিত হচ্ছে এতে আমার ধারণা ২২ইং মত ভয়াবহ ও কঠিন বন্যা পরিস্থিতির শিকার হতে যাচ্ছি।মহান রাববুল আলামিন আপনার দরবারে কায়মন বাক্যে সকলের প্রার্থনা তুমি নিজগুনে রক্ষা কর পবিত্র ও আধ্যাত্মিক নগরী সিলেটসহ দেশও দেশের সাধারণ জনগনকে।গত বণ্যার ভয়াবহতা থেকে বেচে থাকার প্রার্থনায় শরিক হবার জন্য দেশ ও প্রবাসে অবস্থানরত সবার কাছে এগিয়ে আসার আহবান জানিয়েছেন ।