• [english_date] , [bangla_date] , [hijri_date]

নেট দুনিয়ায় তোলপাড় সৃষ্টি করে দিলেন লুঙ্গি পরে লন্ডনের রাস্তায় এক তরুণী

Sonaly Sylhet
প্রকাশিত June 28, 2024
নেট দুনিয়ায় তোলপাড় সৃষ্টি করে দিলেন লুঙ্গি পরে লন্ডনের রাস্তায় এক তরুণী

✒অনলাইন ডেস্ক

লুঙ্গি পরে লন্ডনের রাস্তায় এক তরুণী চোঁখে চশমা

দিনদুপুরে লুঙ্গি পরে লন্ডনের রাস্তায় গুরছেন এক তরুণী। সুপার শপে শপিং কইছেন গুড়ে গুড়ে । প্রথম দর্শনে সকলেই মনে করছিলেন এই তরুণী একজন বাংলাদেশি হবে। মেয়েটি সোশ্যাল মিডিয়ায় নিজের প্লাটফ্রম ইন্সট্রগ্রাম এ পোষ্ট

করেন। লিখেন লুঙ্গি পড়া ডানিয়া বেলরি লন্ডনের রাস্তায় । লুঙ্গি পরে লন্ডনে এ সময় দেখা যায় তিনি হাসি মুখে হাঁটছেন । ভিডিওতে দেখা গেছে তিনি এক বৃদ্ধমহিলা কে বলছেন ।

দেখুন তো আমাকে কেমন লাগছে লুঙ্গিতে, বৃদ্ধা বলেন তোমাকে চমৎকার লাগছে । বেলরি ডানিয়া তিনি একজন ভারতী, দক্ষিণ ভারতের সুপরিচত পোশাক লুঙ্গি কিন্তু তামিল ঐতির্য কে জাহিল করেন বেলরি।

লন্ডনের রাস্তায় সঙ্গে সঙ্গে ভাইরাল হয়ে যান এই তরুণী । লাখ লাখ মানুষ এই ভিডিওটি দেখেছেন এবং তরুণীর প্রশংসা করেছেন ।

লন্ডনের মাটি তোলপাড় করে তুলেন এই তরুণী , ভারতী তরুণী বেলরি ডানিয়া এমন এক অদ্ভুদ স্টাইলে নেচেছেন সমগ্র লন্ডনের মানুষ কে তাক লাগিয়ে দিয়েছেন।

উপমহাদেশে লুঙ্গি একটি বর্ণি ভাষার শব্দ লুঙ্গি। পাকিস্তান শ্রীলংকা ভারত বাংলাদেশের জনপ্রিয় পোশাক লুঙ্গি এই তরুণী চোখে আঙ্গুল দিয়ে দেখিয়ে দিলেন লুঙ্গি একটি জনপ্রিয় পোশাক ।

যদি ও লুঙ্গি পড়া এই তরুণীকে সকলেই মনের করেছিলেন সে বাঙালি ।
সাধারণত লন্ডনে বেশিরভাগ মানুষ থাকেন বাংলাদেশের সিলেট অঞ্চলের সে হিসেবে সবাই মনে করেছিলেন তরুণীটি বাঙালি পেরে জানা গেলো সে ভারতের তামিল নাড়ুর মেয়ে ।