• [english_date] , [bangla_date] , [hijri_date]

যদি সন্পর্কই ঠিক না রাখতে পারি তাহলে জনগণের সেবা করবো কিভাবে এমপি ইমরান

Sonaly Sylhet
প্রকাশিত June 11, 2024
যদি সন্পর্কই ঠিক না রাখতে পারি তাহলে জনগণের  সেবা করবো কিভাবে  এমপি ইমরান

✒সোনালী ডেস্ক

কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদে আমি এই প্রথম উপস্থিত হয়েছি তাও প্রথম সভায়৷ যে পরিবেশে আমরা বিদায় ও বরণ করে নিচ্ছি একে অপরকে এতে আমাদের রাজনীতিতে সম্প্রীতি বয়ে আনবে বলে আমার বিশ্বাস।

আমি আপনাদের সাথে যতদিন যাবত আছি আমি সব সময় চেয়েছি সকলে একত্রে মিলে-মিশে চলতে। রাজনীতি এমন একটা জিনিস আমরা যদি সম্পর্ক ঠিক না রাখি তাহলে রাজনীতি ঠিক থাকবেনা আর আমরা যারা দাবী করি জনগণের সেবক হিসেবে রাজনীতি করি তারা সেই সেবাও দিতে পারবোনা৷

বিদায়ী ও নব নির্বাচিত চেয়ারম্যানকে একই সাথে দেখে বুঝা যাচ্ছে আমরা সঠিক পথেই এগিয়ে চলেছি । আমরা সকলে মিলে সুন্দর একটি উপজেলা গঠনের জন্য কাজ করতে পারবো। শামীম ভাই যেভাবে কাজ করে গিয়েছেন মজির উদ্দিন ভাই ও সেভাবে মানুষের কল্যাণে কাজ করে যাবেন। এবং প্রয়োজনে একে অপরকে সাহায্য বা পরামর্শ চাইবেন এবং আমি আশা করি পরামর্শ পাবেনও।

ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে দ্বিতীয় ধাপে কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের নব-নির্বাচিত পরিষদেকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়ে আজ সোমবার (১০ জুন) বিকেলে কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের হলরুমে প্রথম সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ইমরান আহমদ এমপি।

উপজেলা নির্বাহী কর্মকর্তা সুনজিত কুমার চন্দ এর পরিচালনায় সভায় কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান মো. মজির উদ্দিন উপস্থিত সকলের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে সদ্য বিদায়ী চেয়ারম্যানকে অনুরোধ করে বলেন।

বিগত পাচঁ বছর পরিষদ চালিয়ে যে অভিজ্ঞতা ও দক্ষতা অর্জন করেছেন আগামী পাঁচ বছর পরিষদ পরিচালনার ক্ষেত্রে সেই অভিজ্ঞতা, দক্ষতা থেকে পরামর্শ ও সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়ার জন্য।

এবং উপস্থিত সকলে দপ্তরের প্রধানদের উদ্দেশ্যে বলেন, বিগত দিনগুলোতে যেভাবে সাবেক চেয়ারম্যানকে সহযোগিতার হাত বাড়িয়ে পরিষদ পরিচালনা করতে সাহায্য করছেন আগামীতেও একইভাবে সহযোগিতা করবেন। আমি মুলত আপনাদের সবার মাঝে সমন্বয়ক হিসেবে এসেছি।

আপনারা হচ্ছেন সরকারের প্রতিনিধি আর আমি সাধারণ জনগণের প্রতিনিধি। সরকারের প্রতিনিধি ও সাধারণ জনগণের প্রতিনিধিদের মধ্যে সমন্বয় করে জনগণের জন্য যেনো কাজ করতে পারি সেই সহযোগিতাই প্রত্যাশাই করি সকলের কাছে।

আরোও বক্তব্য রাখেন কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের সদ্য বিদায়ী চেয়ারম্যান শামীম আহমদ শামীম, বর্তমান ভাইস চেয়ারম্যান লাল মিয়া, কৃষি কর্মকর্তা আব্দুল মতিন, ৪নং ইছাকলস ইউনিয়নের চেয়ারম্যান সাজ্জাদূর রহমান।

এতে উপস্থিত ছিলেন কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ গোলাম দস্তগীর আহমেদ, ২নং পূর্ব ইসলামপুর ইউনিয়নের চেয়ারম্যান আলমগীর আলম, ৩নং তেলিখাল ইউনিয়নের চেয়ারম্যান কাজী আব্দুল অদুদ আলফু, ৫নং উত্তর রণিখাই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফয়জুর রহমানসহ বিভিন্ন দপ্তরের প্রধান, প্রশাসনিক কর্মকর্তা কর্মচারী ও রাজনৈতিক-সামাজিক নেতৃবৃন্দ ।