• [english_date] , [bangla_date] , [hijri_date]

বঙ্গবন্ধু সাংস্কৃতিক পরিষদের উদ্যোগে প্রবাসী স্বরূপ শ্যাম চৌধুরী সংবর্ধিত

Sonaly Sylhet
প্রকাশিত April 9, 2024
বঙ্গবন্ধু সাংস্কৃতিক পরিষদের উদ্যোগে প্রবাসী স্বরূপ শ্যাম চৌধুরী সংবর্ধিত

 

বঙ্গবন্ধু সাংস্কৃতিক পরিষদ সিলেট বিভাগীয় কমিটির উদ্যোগে সংগঠনের উপদেষ্টা যুক্তরাজ্যস্থ লেবার পার্টির ইস্ট হাম সি এল পি এক্স এ্যাসিসটেন্ট সেক্রেটারী ও ওয়াল এন্ড ওয়ার্ডের চেয়ারম্যান প্রবাসী স্বরূপ শ্যাম চৌধুরীর সম্মানের এক সংবর্ধনা অনুষ্ঠান গতকাল ৭ এপ্রিল সোমবার সন্ধ্যায় সিলেট নগরীর মির্জা জাঙ্গালস্থ স্বরূপ শ্যাম চৌধুরীর বাসায় অনুষ্ঠিত হয়।
ব্যাংক কর্মকর্তা মানিক লাল দে এর সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু সাংস্কৃতিক পরিষদ সিলেট বিভাগের সমন্বয়কারী এবং কেন্দ্রীয় উপ-তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক বিদ্যা রত্ন রায়, সিলেট বিভাগীয় কমিটির সহ সভাপতি ইঞ্জিনিয়ার নিতাই পাল, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক পাপড়ি শ্যাম চৌধুরী, সিনিয়র সদস্য শংকরী শ্যাম চৌধুরী, সংগঠনের সিলেট মহানগর শাখার সাধারণ সম্পাদক এডভোকেট অরবিন্দু দাস গুপ্ত বিভূ, যুগ্ম সাধারণ সম্পাদক বিশ্বদীপ লাল দাস, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক এডভোকেট সৌমিত্র চক্রবর্তী, বিশিষ্ট সংগীত শিল্পী ও সংগঠনের দিরাই উপজেলা শাখার সহ সভাপতি নারায়ন দাস, বঙ্গবন্ধু সাংস্কৃতিক পরিষদের শুভাকাক্সক্ষী, নবীগঞ্জ উপজেলা আওয়ামীলীগ নেতা অঞ্জন পুরকায়স্থ, পরিমল চক্রবর্তী ও শিক্ষিকা মুক্তা দে প্রমুখ সহ গণ্যমান্য গুণীজন উপস্থিত ছিলেন।
যুক্তরাজ্য প্রবাসী স্বরূপ শ্যাম চৌধুরী (শিবু)-কে বঙ্গবন্ধু সাংস্কৃতিক পরিষদ সিলেট বিভাগীয় কমিটির নেতৃবৃন্দ ফুলের তোড়া দিয়ে সংবর্ধনা প্রদান করেন।
অনুষ্ঠানে নেতৃবৃন্দ স্বরূপ শ্যাম চৌধুরীর কর্মময় জীবনের ভূয়সী প্রশংসা করে বক্তৃতা প্রদান করেন। নেতৃবৃন্দ তার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ূ কামনা করেন।
সংবর্ধনার জবাবে সদা মিষ্টভাষী এই নিরহংকারী স্বরূপ শ্যাম চৌধুরী সকলের প্রশংসা করে কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।
শেষে সাংস্কৃতিক অনুষ্ঠান ও নৈশভোজের মাধ্যমে অনুষ্ঠান সমাপ্ত হয়।