• [english_date] , [bangla_date] , [hijri_date]

আলোচিত সেই ঝুঁকিপূর্ণ বাঁশের সাঁকো পরিদর্শন করেছেন উপজেলা নির্বাহী অফিসার

Sonaly Sylhet
প্রকাশিত March 17, 2024
আলোচিত সেই ঝুঁকিপূর্ণ বাঁশের সাঁকো পরিদর্শন করেছেন উপজেলা নির্বাহী অফিসার

সিলেটের গোয়াইনঘাটে সংবাদ প্রকাশের একদিনের মাথায় উপজেলার ডৌবাড়ী ইউনিয়নের আলোচিত সেই ঝুঁকিপূর্ণ বাঁশের সাঁকো পরিদর্শন করেছেন উপজেলা নির্বাহী অফিসার সিদ্ধার্থ ভৌমিক।

রবিবার (১৭ মার্চ) দুপুর ১ ঘটিকায় ডৌবাড়ী ইউপির যাত্রাভা ও লামাদুমকা মৌজার (৮ ও ৯ নং ওয়ার্ড) মধ্যবর্তী স্থানে হাকুর খালের উপর নির্মিত বাঁশের সাঁকো সরেজমিন পরিদর্শনে যান তিনি।

এ সময় সিলেট জেলা পরিষদের সদস্য সুবাস দাস, উপজেলা প্রকৌশলী মো. রফিকুল ইসলাম, উপজেলা নির্বাচন কর্মকর্তা হুমায়ুন কবির, ডৌবাড়ী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিসবাহ উদ্দিন ও গোয়াইনঘাট উপজেলা রিপোর্টার্স ক্লাবের সাংগঠনিক সম্পাদক তানজিল হোসেন উপস্থিত ছিলেন।

 

উল্লেখ্য, গত ১৬ মার্চ ২০২৪ ইং, জাতীয় একটি পত্রিকার অনলাইন সংস্করণে ‘গোয়াইনঘাট বাঁশের সাঁকো দিয়ে শিক্ষার্থীদের ঝুঁকিপূর্ণ পারাপার’  শিরোনামে সংবাদ প্রকাশিত হয়।

নিউইয়র্ক স্টেট আওয়ামী লীগের স্বাধীনতা দিবস উদযাপিত মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস পালন উপলক্ষে নিউইয়র্ক স্টেট আওয়ামী লীগের উদ্যোগে জেকসন হাইটসে’র একটি রেস্টুরেন্টে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সিলেট এম সি কলেজ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও নিউইয়র্ক স্টেট আওয়ামী লীগ সাধারণ সম্পাদক শাহিন আজমল এর সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন সিলেট দক্ষিণ সুরমা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও কানেকটিকাট আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হুমায়ুন আহমেদ চৌধুরী, নিউইয়র্ক স্টেট আওয়ামী লীগের উপদেষ্টা সিরাজুল ইসলাম ভূঁইয়া। সভা পরিচালনা করেন সাবেক যুক্তরাষ্ট্র ছাত্রলীগ সহ সভাপতি ও নিউইয়র্ক স্টেট আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মেহরাজ হোসেন ফাহমি। অনুষ্ঠানে সাবেক ছাত্রলীগ নেতা মাহবুবুর রহমান চৌধুরী নাসিফকে বাংলাদেশ আওয়ামী লীগের ধর্ম বিষয়ক উপকমিটির সদস্য নির্বাচিত হওয়ায় নিউইয়র্ক স্টেট আওয়ামী লীগের পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হয়।