• [english_date] , [bangla_date] , [hijri_date]

এভার গ্রীন একাডেমির বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা সম্পন্ন

Sonaly Sylhet
প্রকাশিত March 7, 2024
এভার গ্রীন একাডেমির বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা সম্পন্ন

সিলেট নগরীর শাহী ঈদগাহস্থ এভার গ্রীন একাডেমীর বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা সম্পন্ন হয়েছে। মঙ্গলবার বিদ্যালয়ে প্রাঙ্গণে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।
অধ্যক্ষ লতিফা বেগম এর সভাপতিত্বে এবং সহকারী শিক্ষিকা শাহেদা আক্তার মনি ও রহিমা খাতুনের পরিচালনায় অনুষ্ঠিত হয়।
পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমারপাড়াস্থ দো জমজম বাংলাদেশের এক্সিকিউট ডাইরেক্টর রোটারিয়ান মাহবুব সোবাহানী চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে ছিলেন স্কুল কনসালেন্ট রোটোরিয়ান মোঃ সাবের চৌধুরীও কবি আবুল কালাম আজাদ।
উক্ত অনুষ্ঠানে অত্যন্ত আনন্দ গন পরিবেশের মধ্যে দিয়ে বিজয়ীদের মধ্যে পুরস্কার প্রদান করা হয় শিক্ষক শিক্ষিকাদের মধ্যে উপস্থিত ছিলেন মুনির হোসেন, দিনা রানী দে রেহেনা আক্তার,ঝাণা বেগম, ফৌজিয়া খাতুন, অভিভাবকদের মধ্যে ধন্যবাদ জানান শামসুজ্জামান চৌধুরী ও সেলিম আল মাল পরিশেষে সকলের স্বতঃস্পত অংশগ্রহণ করার জন্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে সবার সভাপতি অধ্যক্ষা লতিফা বেগম সমাপ্তি ঘোষনা করেন।

নিউইয়র্ক স্টেট আওয়ামী লীগের স্বাধীনতা দিবস উদযাপিত মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস পালন উপলক্ষে নিউইয়র্ক স্টেট আওয়ামী লীগের উদ্যোগে জেকসন হাইটসে’র একটি রেস্টুরেন্টে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সিলেট এম সি কলেজ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও নিউইয়র্ক স্টেট আওয়ামী লীগ সাধারণ সম্পাদক শাহিন আজমল এর সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন সিলেট দক্ষিণ সুরমা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও কানেকটিকাট আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হুমায়ুন আহমেদ চৌধুরী, নিউইয়র্ক স্টেট আওয়ামী লীগের উপদেষ্টা সিরাজুল ইসলাম ভূঁইয়া। সভা পরিচালনা করেন সাবেক যুক্তরাষ্ট্র ছাত্রলীগ সহ সভাপতি ও নিউইয়র্ক স্টেট আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মেহরাজ হোসেন ফাহমি। অনুষ্ঠানে সাবেক ছাত্রলীগ নেতা মাহবুবুর রহমান চৌধুরী নাসিফকে বাংলাদেশ আওয়ামী লীগের ধর্ম বিষয়ক উপকমিটির সদস্য নির্বাচিত হওয়ায় নিউইয়র্ক স্টেট আওয়ামী লীগের পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হয়।