• [english_date] , [bangla_date] , [hijri_date]

যে কোন দূর্যোগে ফটো সাংবাদিকরা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন

Sonaly Sylhet
প্রকাশিত February 28, 2024
যে কোন দূর্যোগে ফটো সাংবাদিকরা   গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন

সিলেট জেলা ত্রাণ ও পূর্ণবাসন কর্মকর্তা আব্দুল কুদ্দুস বুলবুল বলেছেন, যে কোন দূর্যোগে সাধারণ মানুষ যখন নিরাপদ আশ্রয় খুজেন, সেই সময় জীবনের ঝুঁকি নিয়ে ফটো সাংবাদিকরা দুর্যোগময় পরিস্থিতি তুলে ধরেন। যে কোন দূর্যোগের ফটো সাংবাদিকরা পেশাগত দায়িত্বপালনের পাশাপাশি মানবতার কল্যাণে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন।

বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন (বিপিজেএ) সিলেট বিভাগীয় কমিটির মধুবন সুপার মার্কেটের ৫ম তলার নিজস্ব কার্যালয়ে দুপুরে পত্রিকায় কর্মরত হকার্সদের মধ্যে প্রধানমন্ত্রীয় উপহার কম্বল বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

এসোসিয়েশনের সভাপতি আব্দুল বাতিন ফয়সলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. নুরুল ইসলামের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্যে রাখেন রাগীব-রাবেয়া ফাউন্ডেশনের সচিব ইঞ্জিনিয়ার লুৎফুর রহমান, এসোসিয়েশনের প্রতিষ্ঠাতা সভাপতি আতাউর রহমান আতা ও বাংলাদেশ নারী সাংবাদিক সিলেট বিভাগীয় কমিটির সভাপতি বিলকিস আক্তার সুমি।

এসোসিয়েশনের সহ-সাধারণ সম্পাদক শাহীন আহমদের কোরআন তেলাওয়াতের মধ্যে দিয়ে শুরু হওয়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এসোসিয়েশনের ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক রেজা রুবেল, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক পল্লব ভট্টাচার্য্য, সদস্য দুলাল হোসেন, জাবেদ আহমদ, আব্দুল খালিক, ফটো সাংবাদিক রুবেল মিয়া।