• [english_date] , [bangla_date] , [hijri_date]

এপেক্স ক্লাব অব সুনামগঞ্জ এর সংবর্ধনা সমাজের অসহায় দরিদ্র মানুষের কল্যাণে কাজ করাই আমাদের ব্রত- এড. অশোক পুরকায়স্থ

Sonaly Sylhet
প্রকাশিত February 22, 2024
এপেক্স ক্লাব অব সুনামগঞ্জ এর সংবর্ধনা সমাজের অসহায় দরিদ্র মানুষের কল্যাণে কাজ করাই আমাদের ব্রত- এড. অশোক পুরকায়স্থ

সিলেট জেলা আইনজীবী সমিতির সভাপতি অশোক পুরকায়স্থ এডভোকেট বলেছেন, সমাজের অসহায় দরিদ্র মানুষের কল্যাণে কাজ করাই আমাদের ব্রত। আন্তর্জাতিক মানের সেবামূলক প্রতিষ্ঠান এপেক্স ইন্টারন্যাশনাল বিশ^ব্যাপী মানুষের কল্যাণেই কাজ করে। সেবার মান উন্নয়নে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করা জন্য সকলের প্রতি আহবান জানান তিনি।
তিনি মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) রাতে নগরীর পূর্ব জিন্দাবাজারস্থ একটি অভিজাত হোটেলে এপেক্স জেলা-৪ এর আওতাধীন এপেক্স ক্লাব অব সুনামগঞ্জ এর উদ্যোগে এপেক্স জেলা-৪ এর নবনির্বাচিত গভর্ণর এপেক্সিয়ান এডভোকেট মো. আব্দুল খালিক, সিলেট জেলা আইনজীবী সমিতির নবনির্বাচিত সহ সভাপতি-১ ও এপেক্স জেলা-৪ এর পিডিজি এপেক্সিয়ান এডভোকেট জালাল উদ্দিন, সমিতির যুগ্ম সম্পাদক-১ এপেক্সিয়ান এডভোকেট মো. সালেহ আহমদ হীরা, যুগ্ম সম্পাদক-২ এপেক্সিয়ান এডভোকেট মাসুম আহমদ এর সম্মানে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
তিনি আরো বলেন, আমরা যারা আইনী পেশার সাথে জড়িত আমাদের লক্ষ্য বিচারপ্রার্থী মানুষের কল্যাণ করা, পাশাপাশি সমাজের অসহায় দরিদ্র মানুষের কল্যাণে আমাদের সামর্থ অনুযায়ী এগিয়ে আসা।
এপেক্স ক্লাব অব সুনামগঞ্জ এর সভাপতি এপেক্সিয়ান এডভোকেট মো. তৌহিদ আহমদ এর সভাপতিত্বে ও সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেটের জিপি এডভোকেট মো. রাজ উদ্দিন, এপেক্স বাংলাদেশের লাইফ গভর্ণর এপেক্সিয়ান এডভোকেট এ কে এম শমিউল আলম, সিলেট জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক এডভোকেট গোলাম ইয়াহ-ইয়া চৌধুরী সুহেল, এপেক্স বাংলাদেশের লাইফ গভর্ণর এপেক্সিয়ান আক্তার হোসেন খান, সিলেট জেলা আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক এডভোকেট মো. আব্দুল কুদ্দুস।
সংবর্ধনা অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন এপেক্সিয়ান মো. বাবুল মিয়া, এপেক্সিয়ান এডভোকেট জয়ন্ত চন্দ্র ধর, এপেক্সিয়ান এডভোকেট আলাউদ্দিন, এপেক্সিয়ান এডভোকেট মিজানুর রহমান চৌধুরী, এপেক্সিয়ান এডভোকেট আকমল খান, এপেক্সিয়ান এডভোকেট জুবায়ের বখত জুবের, এপেক্সিয়ান এডভোকেট মাহবুবুর রহমান এরশাদ, এপেক্সিয়ান সায়েক খান, এপেক্সিয়ান প্রফেসর মুস্তাফিজুর রহমান, এপেক্সিয়ান এডভোকেট মো. সলমান উদ্দিন, এপেক্সিয়ান এডভোকেট রাজন দেব বাবলু, এপেক্সিয়ান এডভোকেট তাজরীহান জামান প্রমুখ। অনুষ্ঠানে এডভোকেট মুহিতুর রহমান তালুকদার, এডভোকেট রব নেওয়াজ রানা ও এডভোকেট গোলাম আজমকে নতুন সদস্য হিসেবে এপেক্স ক্লাবে অন্তর্ভূক্ত করা হয়।
অনুষ্ঠানে সংবর্ধিত অতিথি ও অতিথিবৃন্দকে এপেক্স ক্লাব অব সুনামগঞ্জ এর পক্ষে থেকে সম্মাননা ক্রেস্ট ও ফুলেল শুভেচ্ছা প্রদান করা হয়।