• [english_date] , [bangla_date] , [hijri_date]

দোয়ারাবাজারে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী শরিফ আহমেদের মতবিনিময় মোঃ আবু বকর

Sonaly Sylhet
প্রকাশিত February 17, 2024
দোয়ারাবাজারে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী শরিফ আহমেদের মতবিনিময় মোঃ আবু বকর

দোয়ারাবাজার সুনামগঞ্জ প্রতিনিধিঃ

আসন্ন দোয়ারাবাজার উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী উপজেলার ৮নং বোগলাবাজার ইউনিয়নের সুনাচরা গ্রামের সম্ভ্রান্ত পরিবারের মরহুম হারেছ মিয়ার পুত্র ও কলিম উদ্দিন মুন্সি  সাহেবের ছোট ভাই মরহুম কেরামত আলী র নাতি বিশিষ্ট ব্যাবসায়ী মোঃ শরিফ আহমেদ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে নিজেকে নিবেদিত রাখতে সর্বস্তরের  জনগণের কাছে দোয়া ভালোবাসা ও সমর্থন কামনা করছেন।

শনিবার (১৭ফেব্রয়ারি)সকালে উপজেলার বোগলাবাজার ইউনিয়নের ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী বিশিষ্ট ব্যাবসায়ী শরিফ আহমেদের নিজ বাড়ীতে মতবিনিময় সভায় তিনি বলেন আমার দাদা মরহুম কলিম উদ্দিন (মুুনসি) বৃহত্তর লক্ষীপুর ইউনিয়নের সালিশ ব্যক্তিত্ব হিসেবে সমাজের সকল ধরনের সেবামূলক কার্যক্রমে জরিত ছিলেন।

তিনি আরো বলেন জনগণ আমাকে ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত করলে দোয়ারাবাজার উপজেলাকে একটি আধুনিক ও সমৃদ্ধ উপজেলায় রুপান্তরিত করবো।

আমি উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে  আমাকে সকল ভোটারদের দোয়া ভালোবাসা ও সহযোগিতা একান্তভাবে কামনা করছেন।

এসময় মতবিনিময় সভায় তিনি’র’ সাথে উপস্থিত ছিলেন, সিদ্দিক আলম, নজরুল ইসলাম, আবুল হোসেন, আতাউর রহমান, হাবিবুর রহমান, আব্দুল করিম, ফরিদ মিয়া, আবুল কালাম, আব্দুল কাদির, আশরাফ আলী, আবু তাহের, ইদ্রিস আলী, চাঁন মিয়া, ফজর আলী,সহ প্রমুখ।