• [english_date] , [bangla_date] , [hijri_date]

জগন্নাথপুরে বিষপানে তরুণীর আত্মহত্যা

Sonaly Sylhet
প্রকাশিত February 14, 2024
জগন্নাথপুরে বিষপানে তরুণীর আত্মহত্যা

 স্টাফ রিপোর্টারঃ

জগন্নাথপুর এর পল্লীতে সাজনা(১৮) নামক এক তরুণী বিষপানে আত্মহত্যা করেছে। লাশের ময়নাতদন্ত শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

স্থানীয় ও পুলিশ সুত্রে জানাযায়, বিগত১৩ ই ফেব্রুয়ারী রোজ মঙ্গলবার বিকালে সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার মীরপুর ইউনিয়ন এর অন্তর্ভুক্ত হাছন ফাতেমাপুর গ্রাম নিবাসী মোঃ আব্দুল ওয়াহিদ এর মেয়ে সাজনা বেগম(১৮) নিজ বসত ঘরে কীটনাশক জাতীয় বিষপান করে ছটফট করতে থাকে। তাৎক্ষণিক পরিবারের লোকজন তাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার সময় পথিমধ্যে মৃত্যু বরন করে।

খবর পেয়ে জগন্নাথপুর থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে সাজনা বেগম(১৮) এর মরদেহ উদ্ধার করার পাশা-পাশি সুরতহাল রিপোর্ট তৈরী করে থানায় নিয়ে আসেন। এবং লাশ জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মর্চ্যুয়ারীতে রাখা হয়। পরে ১৪ ই ফেব্রুয়ারী রোজ বুধবার সকালে সুনামগঞ্জ সদর হাসপাতালে লাশের ময়নাতদন্ত শেষে পরিবারের নিকট হস্তান্তর করে পুলিশ। নিহতের নামাজে জানাজা শেষে মরদেহ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

এ ব্যাপারে জগন্নাথপুর থানার অফিসার ইনচার্জ মোঃ আমিনুল ইসলাম বলেন, ১৩ ই ফেব্রুয়ারী রোজ মঙ্গলবার বিকালে সাজনা বেগম (১৮) নামক এক তরুণী বিষপানে মৃত্যু বরন করেছে।

লাশ উদ্ধার করে ১৪ ই ফেব্রুয়ারী রোজ বুধবার এই মরদেহের ময়নাতদন্ত শেষে পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে। এক প্রশ্নের জবাবে তিনি আরও বলেন, মৃত্যুর কারন জানা যায়নি। পরিবারের কোনো অভিযোগ না থাকায় থানায় অপমৃত্যু মামলা হয়েছে।