• [english_date] , [bangla_date] , [hijri_date]

সরকারি এমসি একাডেমীর সাবেক প্রভাষক আদিলুল হক জোয়ারদার-কে সংবর্ধনা

Sonaly Sylhet
প্রকাশিত February 13, 2024
সরকারি এমসি একাডেমীর সাবেক প্রভাষক আদিলুল হক জোয়ারদার-কে সংবর্ধনা

গোলাপগঞ্জ সরকারি এমসি একাডেমীর সাবেক প্রভাষক, মিংক হেয়ার লিমিটেডের প্রশাসনিক কো-অর্ডিনেটর, যুক্তরাষ্ট্র্য প্রবাসী আদিলুল হক জোয়ারদারকে বন্ধুমহল ও সামাজিক সংগঠন আলোর পথের উদ্যোগে সংবর্ধনা প্রদান করা হয়েছে।
মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) সকাল ৯টায় যুক্তরাষ্ট্র থেকে একটি ফ্লাইটে সিলেট আন্তর্জাতিক ওসমানী বিমানবন্দরের ভিআইপি লাউঞ্জে পৌছালে তাঁকে সংবর্ধনা দেন নেতৃবৃন্দ।
সংবর্ধনা প্রদানকালে তিনি বলেন, দেশে থাকা অবস্থায় বিভিন্ন সামাজিত সংগঠনের সাথে জড়িত থেকে অসহায় মানুষের জীবনমান উন্নয়নে কাজ করেছি। প্রবাসে গিয়েও আমি আমার কাজ অব্যাহত রেখেছি। শুধু প্রবাসী ন্যায় বাংলাদেশের বিক্তবানদেরও উচিত দেশের অসহায় মানুষের পাশে দাড়ানো। দেশের উন্নয়নে সরকারের ছায়া হয়ে অসহায় মানুষের উন্নয়নে কাজ করে যাবো। যুক্তরাষ্ট্রে অনেক হোমলেস মানুষ আছে যারা রাস্তা ঘাটে থাকে। তাদের জন্য আমাদের বাঙ্গালী কমিউনিটি কাজ করে যাচ্ছে। শীত ছাড়াও আমাদের সংগঠন দেশের যে কোনো দূর্যোগে অসহায় মানুষের পাশে থেকে কাজ করে যাচ্ছে।
সংবর্ধনা প্রদানকালে উপস্থিত ছিলেন সামাজিক সংগঠন আলোর পথের সদস্য রেজাউল রহমান মোস্তাক, এহতেশামুল হক, তুহিনুল ইসলাম, জুবের আহমদ, আব্দুল মুকিত কয়েছ, পলাশ আহমদ, জোয়েল আহমদ, রাসেদ আহমদ, টিটু আহমদ, মো. আলম, আব্দুল ওয়াহিদ মাহিম, উদয়ন স্পোটিং ক্লাবের সভাপতি জুবায়ের আহমদ, সাধারণ সম্পাদক কাওছার আহমদ সহ ক্লাবের সদস্যবৃন্দ।